‘ইয়াবা কিনতে গিয়ে’ কলেজ অধ্যক্ষ গ্রেফতার

(Last Updated On: April 11, 2017)

‘ইয়াবা কিনতে গিয়ে’ রাজশাহীর মোহনপুর উপজেলার এক কলেজ অধ্যক্ষ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার বাকশিমইল গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শামসুজ্জোহা বেলাল (৪০) মোহনপুরের মৌগাছি ডিগ্রি কলেজের অধ্যক্ষ। তিনি উপজেলার খাড়ইল গ্রামের আবাদুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে অধ্যক্ষ বেলালের কাছ থেকে চার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আর যে বাড়িতে অধ্যক্ষ ইয়াবা কিনতে গিয়েছিলেন, ওই বাড়ি থেকে আরও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মোহনপুর থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দুপুর আড়াইটার দিকে উপজেলার বাকশিমইল গ্রামের মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে ল্যাংড়া হাবিবের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হাবিব ও তার স্ত্রী পালিয়ে যান।

তবে ওই বাড়িতে অধ্যক্ষ বেলালকে পাওয়া যায়। এসময় তাকে তল্লাশি করা হলে শার্টের পকেটে চার পিস ইয়াবা পাওয়া যায়। এজন্য তাকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

পরে ওই বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় বাড়ির একটি ঘরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা আরও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি জানান, এ ঘটনায় গ্রেফতার অধ্যক্ষ বেলাল, মাদক ব্যবসায়ী হাবিব ও তার স্ত্রী রোখসানা খাতুনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। অধ্যক্ষকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

http://www.jugantor.com

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.