প্যারিস বাংলা প্রেসক্লাবঃ সোহেল সভাপতি, বাবু সাঃসম্পাদক

(Last Updated On: মে ৭, ২০১৭)

ডেস্ক -সৃজনশীল সাংবাদিকদের সংগঠন বিশেষ করে ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে সবচেয়ে বেশি ভুমিকধারী সংগঠন প্যারিস বাংলা প্রেস ক্লাবের আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। ফ্রান্সের বাংলা মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠানের প্রথম পর্বে সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্যারিস বাংলা প্রেস ক্লাবের সভাপতি আবু তাহির এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল।

বিগত দিনগুলিতে সংগঠন এর কার্যক্রম ও আগামীর পরিকল্পনা নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান বাবু ,কোষাধক্ষ্য ফেরদৌস করিম আখনজি, প্রচার সম্পাদক নয়ন মামুন, সদস্য আব্দুল আজিজ সেলিম, আবুল কালাম মামুন, নজরুল ইসলাম, রেজাউল করিম, আব্দুল করিম, গোলাম মোস্তফা সহ সংগঠনের সদস্যরা। এসময় বাংলাদেশে সাংবাদিক নির্যাতনের তীব্র প্রতিবাদ ও জানান সাংবাদিক নেতারা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগঠনের সিনিয়র সহসভাপতি শামসুল ইসলাম কে নির্বাচন কমিশনার ও নয়ন মামুন ও আব্দুল আজিজ সেলিম কে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশন সকলের সাথে আলাপ আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করেন। নিম্নে পূর্ণাঙ্গ কমিটি তুলে ধরা হলো – সভাপতি -এনায়েত হোসেন সোহেল-চ্যানেল আই ইউরোপ, মিলেনিয়াম টিভি। সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলাম-মোহনা টিভি,ফ্রান্স বাংলা দর্পন। সহ সভাপতি ফেরদৌস করিম আখনজি-নিউজ২৪,টিবিএন২৪। সহ সভাপতি গোলাম কিবরিয়া খালেদ-দেশপ্রিয় নিউজ, সহ সভাপতি ওমর ফারুক।

সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবু-সময় সংবাদ,বাংলাটিভি ইউকে। সহ সাধারণ সম্পাদক আব্দুক আজিজ সেলিম-সাহিত্য জমিন। সহ সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ জাকারিয়া সাইমন- ডেইলি ষ্টার। সাংগঠনিক সম্পাদক-নয়ন মামুন, এনটিভি, নবকণ্ঠ। সহ সাংগঠনিক সম্পাদক-জাকির হোসেন, বিয়ানীবাজার বার্তা। কোষাধ্যক্ষ-সেলিম চৌধুরী-এনটিভি ইউরোপ।

দপ্তর সম্পাদক আবুল কালাম মামুন, ডেইলি সিলেট। প্রচার সম্পাদক রেজাউল করিম, ইউরো বাংলাটিভি। প্রকাশনা সম্পাদক ফারজানা আকসা, আমাদের কথা। সাংস্কৃতিক সম্পাদক আব্দুল করিম, জনপ্রিয় ডটকম। সদস্য-আবু তাহির-নবকন্ঠ, আব্দুল আজিজ-সুরমা মেইল,নজরুল ইসলাম-ফ্রান্স বাংলা দর্পণ, জুনেদ ফারহান-মানব ঠিকানা, মোহাম্মদ নাজমুল কবির-বাংলা পেইজ, আলফাজ উদ্দিন ময়না -সাপ্তাহিক গোলাব।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.