ডেনমার্ক আ.লীগের একাংশের বাণী কেলেঙ্কারী

(Last Updated On: মে ১৭, ২০১৭)

ডেনমার্ক আ.লীগ অব্যাহতি প্রাপ্ত অংশের সম্মেলনে বাণী কেলেঙ্কারী গত ৬ মে ,২০১৭ ডেনমার্ক আওয়ামী লীগ অব্যাহতি প্রাপ্ত লিঙ্কন মোল্লা ও সাব্বির মুন্সী অংশের সম্মেলনে ফেসবুকে ও জয়বাংলা গ্রুপে লিঙ্কন মোল্লা আইডি থেকে বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর স্বাক্ষর ছবি সংম্বলিত একটি শুভেচ্ছা বাণী পোস্ট হয়। কিন্তু বিষয়টি ফেসবুকের মারফত মন্ত্রী মহোদয়ের জনসংযোগ বিভাগের নজরে আসে। পরে পরীক্ষা নিরিক্ষা করে মন্ত্রী মহোদয়ের স্বাক্ষর জালিয়াতি করেছে বলে ধরা পরে।

সত্যতা যাচাই এর জন্য গণপূর্তমন্ত্রী মহোদয়ের পি,ও ( পারসোনাল অফিসার ) মোস্তফা মানিক মন্ত্রী মহোদয়ের বাণী কেলেঙ্কারির কথা স্বীকার করে। এই জন্য লিঙ্কন মোল্লা , সাব্বির মুন্সী , সামি দাস এর স্বাক্ষর জালিয়াতি ও ফ্রড মামলা করবেন বলে জানান।ডেনমার্ক দূতাবাস বরাবর বিষয়টি অবগত করবেন বলে জানান।

এছাড়া ও সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ এর যুগ্মসাধারণ সম্পদক দিপু মনি এর বাণীও জালিয়াতি বলে নিচ্চিত করেছেন ব্যক্তিগত সহকারী সমরেশ। উল্লেখ কয়দিন আগে বাংলাদেশী পরিচয় দিয়ে রোহিঙ্গা বংশভুত ও জাতিগত ভাবে মায়ানমার এর সাব্বির মুন্সীকে ডেনমার্ক আওয়ামী লীগ এর সকল ধরণের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এতদিন ধরে বাংলাদেশ এর নাগরিক পরিচয় দিয়ে আসছিলো।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.