নড়াইলে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের ট্রেনিং কার্যক্রম

(Last Updated On: June 24, 2017)

সাথী তালুকদার,নড়াইল  ঃ নড়াইলে লার্নিং এন্ড আর্নিং প্রশিক্ষণার্থীরা এ প্রশিক্ষন নিয়ে আত্ম কর্মসংস্থানেও ক্রীড়া সংস্কৃতিক ঐতিহ্য সহ অন্যান্য ঐতিহ্যের ন্যায় এই ক্ষেত্রেও স্বাক্ষর বজায় রাখবে। ২০ জুন সকাল ১১ টায় এ উপলক্ষে আয়োজিত অনুস্থানে প্রধান অতিথির বক্তব্যে নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরি এ কথা বলেন। তিনি আরও বলেন, সরকারের তথ্য ও প্রযুক্তি বিভাগের লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের নড়াইল জেলায় ৫০ দিন ব্যাপী প্রফেশনাল আউটসোর্সিং ফ্রি ট্রেনিং কার্যক্রম অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে।

সরকারের এ মহতী উদ্যোগের ফলে বেকার সমস্যা সমাধান করে শিক্ষিত যুব সমাজ আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে। এ প্রশিক্ষণের আওতায় নড়াইলে ৬টি ব্যাচে ১২০ জনকে প্রফেশনাল আউটসোর্সি  ফ্রি ট্রেনিং প্রদান করা হয়। উক্ত প্রশিক্ষণ শেষে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনাড়াম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রশিক্ষণের সমাপনী এবং মেন্টোরিং সেন্টার প্রোগ্রামের শুভ উদ্বোধন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব কাজী মাহাবুবুর রাশিদ এর সভাপতিত্ত্বে অতিথির বক্তব্য রাখেন সিবিএসজি এর বিভাগীয় ট্রেনিং সমন্বয়কারী আল-আমিন শিশির, লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের নড়াইল জেলা ট্রেনিং কো-অর্ডিনেটর এম সাব্বির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আরিফ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.