অভিনেত্রী ধর্ষণ: ‘ধর্ষক’ ইভান গ্রেফতার

(Last Updated On: জুলাই ৭, ২০১৭)

রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের নামে বাড়িতে নিয়ে এক তরুণী অভিনেত্রীকে ধর্ষণের ঘটনায় শিল্পপতির ছেলে অভিযুক্ত বাহাউদ্দিন ইভানকে (২৮) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃস্পতিবার বিকালে জেলার ফতুল্লা থানার মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নারায়ণগঞ্জের মাসদাইরের খালার বাড়ি থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব। এরপর তাকে সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১ এর কার্যালয়ে  নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ধর্ষণের ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্বপরিচিত ওই অভিনেত্রীকে ধর্ষণ করে।

বুধবার ধর্ষিতা ওই তরুণী বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে আসামি করে মামলা করেন।

অভিযুক্ত ইভান বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে আছে। তার বাবা শিল্পপতি বোরহান উদ্দিন। বনানীতে তার একটি বিপণিবিতান রয়েছে।

মামলার এজাহারে অভিনেত্রী উল্লেখ করেন, ইভান তাকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। সে (ইভান) তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়ার কথা বলেছিল। কিন্তু ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়। ইভান মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী এজাহারে দাবি করে।

ভোরে থানায় গিয়ে ঘটনাটি জানান ওই তরুণী। স্বজনদের সঙ্গে পরামর্শের পর মামলা করেন তিনি। এরপর তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ধর্ষিতা অভিনেত্রীর শারীরিক পরীক্ষা করা হয়।

http://www.jugantor.com/

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.