ইতালিতে ব্রাক সাজন এক্সচেঞ্জের মত বিনিময়

(Last Updated On: আগস্ট ২৪, ২০১৭)

জমির হোসেন,ইতালি :বৃহত্তর সিলেট ওসমানী নগর থানার কৃতি সন্তান ও ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আব্দুস সালাম ইতালিতে মত বিনিময় সভা করেছেন। বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি রেষ্টুরেন্টে জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালির আয়োজনে বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দদের উপস্থিতিতে  তরপিনাত্তারায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে ইতালি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল আমিনের পরিচালনায় ও জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট সভাপতি অলি উদ্দিন শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির নির্বাচিত সভাপতি হাসানুজ্জামান কামরুল, বাংলাদেশ সমিতি সাবেক সভাপতি ও ধূমকেতু সোস্যাল সংগঠনের কর্ণধার নূরে আলম সিদ্দিকী বাচ্চু,ব্রাক সাজন এক্সচেঞ্জ লেগাল রিপ্রেজেনটেটিউভ কামরুজ্জামান ,  রিলেশনশিপ ম্যানেজার ড,মোঃ মশিয়ার রহমান , মোঃ আল আমিন ,বাংলাদেশ সমিতি  নির্বাচিত কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম,সহ কোষাধ্যক্ষ বাবু বাঙ্গাল,  ধর্ম বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিনহাজ হোসেন,ইপিবি এ উপদেষ্টা আতিয়ার রসুল কিঠন, বৃহত্তর ঢাকা সমিতি সভাপতি কাজী মনসুর আহমেদ সিপু, ইতালি শাখা ইপিবি এ সাধারণ সম্পাদক জসীম উদ্দিন মজুমদার, বৃহত্তর ঢাকা সমিতি সাধারণ সম্পাদক মন্জুর আহমেদ মন্জু ,বৃহত্তর কুমিল্লা সমিতি সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ,জালালাবাদ কল্যান সংঘ বৃহত্তর সিলেট সহসভাপতি মাহবুবুল কাদির ওয়েছ,বৃহত্তর সিলেট যুব সংঘের ,সভাপতি আরমান উদ্দীন স্বপন,মহিলা সংস্থা ইতালি সহ সভাপতি জেসমিন সুলতানা মিরা ,ধর্ম সম্পাদিকা সাবিনা ইয়াসমিন ,এটিএন বাংলা প্রতিনিধি হাসান মাহমুদ, জাগো নিউজ ইতালি প্রতিনিধি জমির হোসেনসহ রাজনৈতিক, সামাজিক অঙ্গ সংগঠনের বিশিষ্ট জন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আব্দুস সালাম,এসময় ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের পক্ষ থেকে জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালিসহ বিভিন্ন কমিউনিটির সকল নেতৃবৃন্দদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সালাম বলেন দেশে বিদেশে টাকা পাটানোর সহজ মাধ্যম ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডে । আপনার কষ্টা’জিত টাকা কম সময়ে কম খরচে নিরাপদ ভাবে পৌছে দিচ্ছে ব্রাক সাজন । আপনাদের সুবিধার জন্য আমরা ইতালিসহ ইউরোপের সকল দেশে সকল জায়গায় ব্রাক সাজন এক্সচেঞ্জ রয়েছে। ব্রাক সাজন এক্সচেঞ্জ আপনাদের সহযোগিতায় দ্রুত গতিতে কাজ করে যাচ্ছে । আমি আশা করব আপনারা ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের মাধ্যমে টাকা আদান প্রদান করবেন । তিনি উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্যদের মধ্যে জালালাবাদ কল্যান সংঘ বৃহত্তর সিলেট ইতালি সভাপতি অলি উদ্দিন শামীম বলেন আজকের অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দদেরা উপস্থিতির জন্য ধন্যবাদ জানাচ্ছি । আমি একটা কথাই বলতে চাই  ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের মাধ্যমে দেশ বিদেশে টাকা পাঠান।  কম খরচে কম সময়ে দ্রুত পৌছে দিয়ে থাকে । তিনি ব্রাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের দীর্ঘায়ু কামনা করে ব্রাক সাজন এক্সচেঞ্জ ম্যানেজিং ডিরেক্টর ও সিইও কে পারিবারিক ভাবে সম্মাননা পুরস্কার প্রদান করে ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.