পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

(Last Updated On: অক্টোবর ১, ২০১৭)

পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাসিন্দা সাইদুর ইসলামকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার ভোর রাতে উল্লাপাড়ার পঞ্চক্রোশি ইউনিয়নের চর পেচারপাড়া গ্রামের বাড়ি থেকে সাইদুরকে গ্রেপ্তার করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে জানান, পুত্রবধূর দায়ের করা ধর্ষণ মামলায় সাইদুর ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, ছেলে সোহেল রানার পছন্দ না হলেও ওই মেয়ের সঙ্গে তাঁকে বিয়ে দেন বাবা সাইদুর। এ কারণে বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সব সময় পারিবারিক কলহ লেগে থাকত। একসময় সোহেল রানা স্ত্রীকে রেখে বাড়ি ছেড়ে ঢাকায় চলে যান। এই সুযোগে সাইদুর তাঁর পুত্রবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এক রাতে পুত্রবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি। এ নিয়ে পরিবারে বেশ ঝগড়া হয়। একপর্যায়ে পুত্রবধূকে বাবার বাড়ি পাঠিয়ে দেন শাশুড়ি।

ওসি জানান, এর কিছুদিন পর সাইদুর বেয়াইয়ের বাড়ি যান। তিনি পুত্রবধূকে ছেলে সোহেল রানার কাছে নিয়ে যাওয়ার কথা বলে ঢাকার সাভার এলাকার একটি বাসায় নিয়ে আটকে রাখেন। এরপর এক মাস পুত্রবধূকে ধর্ষণ করেন সাইদুর। এ ঘটনা এলাকায় জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পরে ওই নারী তাঁর শ্বশুরের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন। এই মামলার অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে সাইদুর ইসলামকে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.