হাসপাতাল থেকে বাসায় ফিরছেন ডিপজল

(Last Updated On: অক্টোবর ১, ২০১৭)

চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। তিনি বাসায় ফিরছেন বলে জানালেন তার মেয়ে অলিজা মনোয়ার।

মেয়ে অলিজা মনোয়ার বলেন, বাবা হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। বাসাতেও ফিরেছেন। এখন তিনি বিশ্রামে আছেন। আর তিন সপ্তাহ পরে বাবার হার্টের পরবর্তী চিকিৎসা শুরু হবে। এ সময়টাতে চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হবে।

১৯ সেপ্টেম্বর রাজধানীর ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয় ডিপজলকে। পরদিন বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। পরে ২৫ সেপ্টেম্বর খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টে রিং পড়ানো হয়েছে। হাসপাতালে তার সঙ্গে আছেন কন্যা অলিজা মনোয়ার ও স্ত্রী জবা.

http://www.kalerkantho.com

Print Friendly

Comments

comments

৩ comments

  1. with your entire process to setup office product online. Have you Just bought Microsoft Office product ? If yes then you can complete your Office Setup online with your product key code. You just need open office.com/setup , Install Office , Install Microsoft Office or setup.office.com into your web browser.

  2. In case any message saying ‘Stop’ pops up while installing Microsoft Office365 due to a compatibility issue, contact our live chat support.Our online Experts through live chat will guide you through the entire process of Office setup, covering all steps and issues. Keep your 25 characters long product key with you.

  3. http://www.office.com/setup – Install, Setup Microsoft Office on your PC/MAC by verifying your product key at office.com/setup and click save to Download Setup. Install

Leave a Reply

Your email address will not be published.