সর্বশেষ সংবাদ

কুয়েতে রিপোর্টাস ইউনিটির আলোচনা সভা

(Last Updated On: নভেম্বর ৫, ২০১৭)

শেখ এহছান খোকন ,কুয়েত থেকে  : ৩ শুক্রবার কুয়েত সিটির রাজধানী হোটেল হল রুমে বাংলাদেশ রিপোর্টাস ইউনিটি কুয়েতের  আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও এন টিভির প্রতিনিধি মঈন উদ্দিন সরকার সুমন। সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি কুয়েত প্রতিনিধি আল আমিন রানার উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন মানবাধিকার সংস্থা কুয়েতের সভাপতি ও আজকের সুয্যদয় ব্যুরো প্রধান প্রবীন সাংবাদিক  মোঃ ইয়াকুব।
অতিথিদের মধ্যে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও যমুনা টিভি কুয়েত প্রতিনিধি শেখ এহছানুল হক খোকন, অগ্রদৃষিট অনলাইন পএিকার সম্পাদক ও বাংলা টিভির কুয়েত প্রতিনিধি আ, হ, জুবেদ, দৈনিক যুগান্তর কুয়েত প্রতিনিধি সাদেক রিপন,বাংলার বাতার’ নিজস্ব  প্রতিনিধি শাহ করিম,সংগঠনের আন্তজাতিক সম্পাদক মোঃ মুছা,ফটো সাংবাদিক জিল্লুর রহমান।
বক্তারা কুয়েত প্রবাসী শ্রমিক সহ দেশ ও প্রবাসীদের স্বার্থে বিভিন্ন সমস্যা সম্ভাবনার কথা উল্লেখ করেন পাশাপাশি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সংবাদকর্মী সম্মিলিত ভাবে কাজ করার একাত্বতা প্রকাশ করেন। পাশাপাশা এখানে  যারা সংবাদ কমীর পরিচয়  দিয়ে সমাজে  বিভ্রান্তমুলক মিথ্যা ও প্রভাকান্ডা ছড়ায় তাদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার আহবান জানানো হয়।
সভায়   শুভাকাঙ্ক্ষীদের মধ্যে উপস্থিল ছিলেন সোহেল চৌধুরী, শেখ আব্দুল আহাদ, আনিছুর রহমান মিলন,এম এ আরিফ,মোস্তাফিজুর।এছাড়া টিভি চ্যানেলের  বিটিভি, সময় টিভি,বৈশাখী টিভি,চ্যানেল  24, এটিএন বাংলা টিভি,ডিবিসি,দৈনিক পএিকা বাংলাদেশ প্রতিদিন,ডেসটিনি,যুগান্তর ও অনলাইন পত্রিকা দেশপ্রিয়,বেংগলি টাইমস,নবকন্ঠ  সহ  বিভিন্ন প্রিন্ট,  ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার  শুভাকাঙ্ক্ষীরা  ব্যক্তিবগ।
আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে কুয়েতে প্রত্যন্ত অঞ্চলে প্রবাসীদের সমস্যা সম্ভাবনা ও সফলতার খবর সংগ্রহের পর তা প্রচারের মাধ্যমে   বিশেষ ভূমিকার  জন্য যমুনা টিভির কুয়েত প্রতিনিধি শেখ এছানুল হক খোকন ও বাংলার বার্তা নিজস্ব প্রতিনিধি শাহ করিম কে সম্বর্ধনা দেওয়া হয়।
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.