bsl rape le

‘৬ নারীকে ধর্ষণ করে’ ভিডিও, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

(Last Updated On: নভেম্বর ১২, ২০১৭)

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন হাওলাদারের (২২) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার বিকেলে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদি হাসান মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে, ওই ছাত্রনেতাকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। আজ জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্প্রতি আরিফ হোসেন হাওলাদারের বিরুদ্ধে ফাঁদে ফেলে ছয় নারীকে ধর্ষণ এবং এগুলোর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে।

গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল শুক্রবার থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ষণের শিকার নারীদের ছবি ও ভিডিও আপলোড করতে দেখা গেছে।

এ বিষয়ে শরীয়তপুর জেলা ছাত্রলীগের সভাপতি মহসিন মাদবর বলেন, ‘আরিফ যে কাজ করেছে, তা কোনো মানুষ সমর্থন করতে পারে না। আমরা সবাই তাঁর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সাংগঠনিকভাবে সর্বোচ্চ শাস্তিস্বরূপ তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।’

ভেদরগঞ্জ এম এ রেজা ডিগ্রি কলেজের প্রভাষক মো. সায়েদুর রহমান বলেন, ওই মেয়েদের সঙ্গে এখনো অন্যায় আচরণ করা হচ্ছে। তাদের আপত্তিকর ছবি ও ভিডিওগুলো এখনো ফেসবুকে ছড়ানো হচ্ছে। পুলিশ কেন সাইবার আইন ও তথ্যপ্রযুক্তি আইন প্রয়োগ করছে না সে বিষয়ে প্রশ্ন তোলেন তিনি। এর প্রয়োগ নিশ্চিত না করতে পারলে এভাবে সামাজিক অবক্ষয় হতেই থাকবে বলে মত দেন তিনি।

এদিকে, এখন পর্যন্ত আরিফ গ্রেপ্তার না হওয়ায় ভুক্তভোগী ওই নারীদের পরিবারসহ গ্রামবাসীরা আতঙ্কে রয়েছেন।

জানতে চাইলে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, তাঁরা আরিফকে গ্রেপ্তারের চেষ্টা করছেন। ক্ষতিগ্রস্ত এক নারী ধর্ষণের অভিযোগ করে আরিফ হাওলাদারের বিরুদ্ধে একটি মামলা করেছেন। যেসব ফেসবুক আইডি থেকে এসব ভিডিও আপলোড করা হয়েছে তাদের খুঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।ntv

Print Friendly

Comments

comments

৯ comments

  1. I know this web site gives quality dependent articles and extra material, is there any other web page which provides
    these stuff in quality?

  2. wonderful publish, very informative. I wonder why the opposite experts
    of this sector do not notice this. You should continue your writing.
    I am confident, you’ve a great readers’ base already!

  3. Piękny post, ogólnie to ma sens, jednak w niektórych kwestiach bym polemizowała.
    Na pewno Twój blog może liczyć na uznanie.
    Z pewnością tu jeszcze wpadnę.

  4. Hello there, You’ve done an excellent job. I will certainly digg it and personally suggest to my friends. I am sure they’ll be benefited from this site.

  5. I constantly look over your posts thoroughly. I am likewise curious about free movies online, maybe you could write about this at times. Regards.

  6. Great write-up, I am normal visitor of one’s site, maintain up the nice operate, and It is going to be a regular visitor for a lengthy time.

  7. You’re totally right, I would like to discover more information on this particular subject! I’m also interested by teeth whitening dentist because I feel it really is very cool presently. Thanks.

  8. magnificent points altogether, you just gained a new reader. What could you suggest in regards to your submit that you simply made some days in the past? Any certain?

  9. It was actually great to read this article and I think you’re completely correct. Tell me in case you are curious about free movie sites, this is my principal competence. Hope to check back with you soon enough, take good care!

Leave a Reply

Your email address will not be published.