শরীয়তপুরে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক পলাশ

(Last Updated On: নভেম্বর ১৫, ২০১৭)

ইসমাইল হোসেন স্বপন :শত শত শোকার্ত মানুষের উপস্থিতিতে ৭১ টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি, জাজিরা নিউজ২৪ডটকম’র প্রকাশক ও সম্পাদক এবং জাজিরা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আনোয়ার হোসেন পলাশের দাফন সম্পন্ন হয়েছে। আনোয়ারকে জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের জানখারকান্দি তার নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এসময় সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের লোকজনসহ শত শত মানুষ তাদের দীর্ঘদিনের প্রিয় মানুষটিকে শেষ বিদায় জানাতে সকাল থেকে তার বাড়ির সামনে জড়ো হন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সোয়া ১০টায় শরীয়তপুর প্রেস ক্লাবের মাঠে প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। শরীয়তপুর প্রেস ক্লাবে তার মরদেহ নেয়া হলে জেলা পুলিশ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও শরীয়তপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে তার মরদেহর পাশে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

নড়িয়া উপজেলা চত্বরে দ্বিতীয় নামাজের জানাজা বেলা ১১ টায় এবং শেষ নামাজের জানাজা বাদ যোহর জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের তার নিজ গ্রাম জানখারকান্দিতে অনুষ্ঠিত হয়। পরে দুপুর আড়াইটায় দোয়া ও মোনাজাত শেষ করলে দাফন কার্যক্রমের সমাপ্ত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা প্রশাসকের পক্ষে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বেলাল হোসেন, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক শহীদুল ইসলাম পাইলট, আরটিভি’র জেলা প্রতিনিধি আবুল হোসেন সরদার, দৈনিক যায়যায়দিন পত্রিকা ও চ্যানেল ২৪’র জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও এটিএন বাংলার জেলা প্রতিানধি রোকনুজ্জামান পারভেজ, বাংলাদেশ সংবাদ সংস্থা ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি এসএম মজিবর রহমান, দৈনিক যুগান্তর পত্রিকা ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি রায়হান কবির সোহেল, দৈনিক কালের কন্ঠ পত্রিকা  ও এনটিভি জেলা প্রতিনিধি আবদুল আজিজ শিশির, অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউন ও চ্যানেল নাইন’র জেলা প্রতিনিধি মনির হোসেন সাজিদ, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, দৈনিক ভোরের কাগজ পত্রিকা এবং বাংলা ভিশন’র জেলা প্রতিনিধি শহীদুজ্জামান খান, দৈনিক খোলা কাগজ পত্রিকা এবং ডিবিসি’র জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিল, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি নুরুল আমিন রবিন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী মনির হোসেন, দৈনিক আনন্দবাজার পত্রিকার চীফ রিপোর্টার, সংলাপ ৭১.কম এর সম্পাদক ও প্রকাশক এম.এ ওয়াদুদ মিয়া, মোহনা টিভি’র জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান, দৈনিক ভোরের পাতা পত্রিকা এবং জাগো নিউজ২৪ডটকমের জেলা প্রতিনিধি মো. ছগির হোসেন, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমন পেদা, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি খান সুজন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার মো. মনিরুজ্জামান খোকন, অনলাইন পোর্টাল অপরাধ বার্তার জেলা প্রতিনিধি মো. মহসিন রেজা, দৈনিক বজ্রশক্তি পত্রিকার জেলা প্রতিনিধি শেখ জাবেদ, অনলাইন পোর্টাল ক্রাইম ভিশনের নড়িয়া প্রতিনিধি রূপক চক্রবর্তী, বাংলা টিভি’র জেলা প্রতিনিধি নয়ন দাস, অনলাইন  সময়’র জেলা দৈনিক  ইলেকট্রনিক্স, প্রিন্টিং এবং অনলাইন পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আনোয়ার হোসেন পলাশ জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের জানখারকান্দি গ্রামের আইয়ুব আলী বেপারীর ছেলে। তিনি সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টায় নড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.