মাহজাবিন এমপিকে বেলজিয়াম আ” লীগের সংবর্ধনা

(Last Updated On: নভেম্বর ২২, ২০১৭)
২নং সেক্টর কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা খালেদ মোশাররফের কন্যা সাংসদ মাহজাবিন খালেদকে বেলজিয়াম আওয়ামী লীগ  সংবর্ধনা প্রদান করা হয়েছে।   রবিবার ব্রাসেলসের রয়্যাল কাশ্মীর রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেলজিয়াম আওয়ামীলীগ  সভাপতি সহিদুল হক সহিদ এবং পরিচালনা করেন বেলজিয়াম আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন।
 
এসময় সংবর্ধিত অতিথি ছাড়াও বক্তব্য রাখেন বেলজিয়াম আওয়ামীলীগের উপদেষ্টা ও বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়ামের সাবেক সভাপতি ড.ফারুক মির্জা, সহ-সভাপতি তালুকদার ফয়সাল আজাদ, সদস্য জাহাঙ্গীর আলম মিশু, যুগ্ম-সম্পাদক দাউদ খান সোহেল, যুগ্ম-সম্পাদক এম এম মোর্শেদ ও সদস্য জাহাঙ্গীর আলম মিশু।
 
সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন আগামী নির্বাচনকে সামনে রেখে সবাইকে আরো বেশী দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। দেশের শান্তি, স্থিতিশীলতা, উন্নয়ন ধরে রাখার জন্যে দলকে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে কাজ করতে হবে।
 
ইউরোপিয় ইউনিয়ন ও ইউরোপীয় কমিশন সহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার সাথে বেলজিয়াম আওয়ামী লীগের বিভিন্ন যোগাযোগ ও কর্মসূচির কথা শুনে তিনি বেলজিয়ামআওয়ামী লীগের সর্বস্তারের নেতা কর্মীকে আন্তরিক ধানবাদ জানান ও বেলজিয়াম আওয়ামীলীগ এর প্রতি কৃতজ্ঞতা জানান
 
উল্লেখ্য বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর যে ক’জন দেশপ্রেমিক সেনা অফিসার খুনি মোস্তাক গংদের সাথে হাত না মিলিয়ে সেনাদের সঙ্গবদ্ধ করে খুনি চক্র ও হায়েনাদের হাত থেকে বাংলাদেশকে উদ্ধার করতে চেয়েছিলেন, স্বাধীনতা যুদ্ধকালে ২নং সেক্টর কমান্ডার ও মুক্তিযোদ্ধা খালেদ মোশাররফ ছিলেন তাদের মধ্যে অন্যতম।
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.