পর্তুগালে বিশ্ব সুন্নী আন্দোলনের আলোচনা সভা

(Last Updated On: নভেম্বর ৩০, ২০১৭)

ফাহিমা হোসেন,পর্তুগাল (লিসবন)ঃ দয়াময় আল্লাহ তাআলার নূর ও রাসুল, মানব জীবনে সত্য ও জ্ঞান এবং জীবনের সকল আলোকমার  উৎস, সকল মিথ্যা-মূর্খতা-আঁধার-অশুভ-অকল্যাণ-অপশক্তির বিণাশ থেকে মুক্তির উৎস মহান প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দুনিয়া মহা কল্যাণময় শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলন পর্তুগাল শাখার উদ্যোগে লিসবন-এর রাধুনী রেস্টুরেন্ট হলে এক একাডেমীক কনফারেন্স ও সালাতুসালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নি আন্দোলন-এর প্রতিষ্ঠাতা এবং সার্বজনীন-মানবিক রাষ্ট্র ব্যবস্থা ও বিশ্ব ব্যবস্থা “বিশ্ব ইনসানিয়াত বিপ্লব”-এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত-এর দিকনির্দেশনায় মোঃ সোহাগ মুন্সী-র সভাপতিত্বে ও মোঃ নাজিম উদ্দিন এর পরিচালনায় কনফারেন্স-এ বক্তব্য রাখেন সংঘটনের পর্তুগাল শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়াও কমিউনিটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন রাজধানী লিসবনের সিটি কাউন্সিলর রানা তসলিম উদ্দিন। সত্য ও মানবতা এবং জীবনের জন্য প্রিয়নবীর শুভাগমনের চেয়ে বড় কিছু নেই উল্লেখ করে বক্তাগন ঈমান, দ্বীন ও নাজাতের মূল হিসাবে এ দুনিয়ায়প্রিয়নবীর শুভপ্রকাশ শুভাগমনের চির মহাউপলক্ষকে অন্য কোন সাধারন শব্দে নয়, আল্লাহতায়ালার পরম শুকরিয়া হিসেবে ঈদে আজম হিসেবে উদযাপনের আহবান জানান।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.