ফ্রান্স আ. লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে হাটহাজারী ছাত্রলীগের শুভেচ্ছা

(Last Updated On: জানুয়ারি ৭, ২০১৮)

চট্টগ্রাম: ফ্রান্স আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন ও ফ্রান্স আওয়ামী লীগের কার্যকরী পরিষদের  অন্যতম সদস্য রেজাউল করিম রনির  বাংলাদেশ আগমন উপলক্ষে হাটহাজারী উপজেলা ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

গত শুক্রবার হাটহাজারী সদরস্হ সেলিম উদ্দিনের নিজ বাস ভবনে ছাত্রলীগ নেতৃবৃন্দরা এই সৌজন্য সাক্ষাত বিনিময় ও শুভেচ্ছা জানান।  সংক্ষিপ্ত সাক্ষাৎ বিনিময়ের সময় ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে সেলিম উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী,মানবতার জননী,দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা গত ডিসেম্বর ২০১৭ ফ্রান্সে তিন দিনের রাষ্ট্রীয় সফরের সময় এক নাগরিক সংবর্ধনায় স্পষ্ট একটি দিক নির্দেশনা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী বলেন- “আগামী জাতীয় সংসদ নির্বাচন ডিসেম্বরের মধ্যে হবে বলে আমি আশাবাদী। নির্বাচন কমিশন তফশিল ঘোষনা করবেন নির্বাচনের তিন মাস আগে, তাহলে আমাদের হাতে সময় আছে ৯ মাস। এই ৯ মাসে আমাদেরকে সব দ্বিধা দ্বন্ধ ভুলে হাতে হাত রেখে ডোর টু ডোর ম্যান টু ম্যান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে হবে। মনে রাখতে হবে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে”।

সেলিম উদ্দিন আরো বলেন,আওয়ামী লীগের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্ব বহন করে। তাই তৃনমূল থেকে সর্ব্বোচ্চ পর্যায়ে যার যে অবস্হান থেকে দলকে সুসংগঠিত করতে হবে। নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। এখন আর দ্বিধা দ্বন্ধের সময় নেই। দলের সকল নেতা কর্মীকে সকল দ্বিধা দ্বন্ধ ভুলে গিয়ে দেশের জন্য কাজ করতে হবে। ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

প্রতিনিধি দলে ছিলেন,হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সভাপতি ও জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান রাসেল ।

হাটহাজারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের উপ সম্পাদক সাকেরিয়া চৌধুরী সাগর, হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সদস্য মঈন উদ্দিন সম্রাট , আব্দুল্লাহ মান্নান সুমন, কলেজ ছাত্রলীগ নেতা জীসান, মো: নাঈম ,ফরহাদ মেহেদী ,তানিম , মামুন , মো: জিসান প্রমুহ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.