লাকসামে বিএনপি নেতা কালামের শীতবস্ত্র বিতরণ

(Last Updated On: জানুয়ারি ১৪, ২০১৮)

সেলিম চৌধুরী হীরা, কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ  উপজেলায় ২১টি ইউনিয়ন ও  একটি পৌরসভায় কেন্দ্রীয় বিএনপি’র শিল্প বিষয়ক সম্পাদক, উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম গতকাল রবিবার সকালে বিভিন্নস্থানে দুস্থ্য, অসহায়, শীতার্ত ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন।
জানা যায়, দু’টি উপজেলার ২১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ২১ হাজার কম্বল এবং ৫ হাজার জ্যাকেট দুস্থ্য, অসহায়, শীতার্ত ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়। কেন্দ্রীয় নেতা আবুল কালাম নিজ গ্রামে মুদাফরগঞ্জ পাশাপুর কমপ্লেক্সে সকালে এবং দুপুরে পৌরসভা ৪নং ওয়ার্ডে উত্তর বাজারে নিজ হাতে শীতার্তদের মাঝে কম্বল তুলে দেন। কম্বল ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি তাঁর বক্তব্যে বলেন, জনগনের ভালবাসা নিয়ে বিএনপি খুব শীঘ্রই রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে এদেশে আর কোন নির্বাচন হবে না। গণঅভ্যুত্থানের মাধ্যমে বাংলাদেশের জনগণ খুব শীঘ্রই জনগণের ভোটারাধীকার ফিরিয়ে আনবে। তিনি বিএনপি নেতাকর্মীদের দলের মূলধারার সাথে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ নূর হোসেন চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল, পৌর বিএনপির সভাপতি আবুল হাশেম মানু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বেলাল রহমান মজুমদার, যুগ্ম সম্পাদক কাজী আবদুর রশিদ, মোঃ ইয়াছিন আলী মোজাম্মেল হক মন্টু, মোশারফ হোসেন মশু, আনিছুর রহমান দুলাল, মাহবুবুর রহমান মানিক, আবু বকর ছিদ্দিকী মিল্টন, বি.এম আবুল কাশেম ছায়েদুল হক, নূরে আলম মিন্টু, জাহিদ হোসেন রিপনসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল শ্রমিকদলসহ সর্বস্তরের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.