উলঙ্গ যাত্রীর আচরণে দিশেহারা বিমানকর্মীরা

(Last Updated On: মার্চ ১৮, ২০১৮)

বিমান ছাড়ার বেশ কিছুক্ষণের মধ্যেই এক যাত্রী বিমানের মধ্যে অস্বাভাবিক আচরণ শুরু করে দেন। জামাকাপড় খুলে চিৎকার শুরু দেন ওই ব্যক্তি।

সবেমাত্র বিমান ছেড়েছে। নিজেদের কাজে ব্যস্ত রয়েছেন বিমানকর্মীরা কিন্তু তাল কাটল কিছুক্ষণ পরেই। বিমান ছাড়ার বেশ কিছুক্ষণের মধ্যেই এক যাত্রী বিমানের মধ্যে অস্বাভাবিক আচরণ শুরু করে দেন। জামাকাপড় খুলে চিৎকার শুরু দেন ওই ব্যক্তি। শেষে বাধ্যত উলঙ্গ যাত্রীর চাপের কাছে নতিস্বীকার করল বিমান চালক। বিমান ফিরে এল এয়ারপোর্টে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বুধবার আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমান ছাড়ার পরেই এক বিমানযাত্রী অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন। কিছুক্ষণ পরেই বিমানের শৌচাগারে গিয়ে নিজেকে আটকে রাখেন তিনি। পরে নিজের জামাকপড় খুলে বাইরে ফেলে দেন ওই ব্যক্তি। সেই সময় বিমানে ১৭৮ জন যাত্রী ছিলেন। ঘটনার পরেই প্রবল আতঙ্ক ছড়ায় বাকি বিমানযাত্রীদের মধ্যে।

বিমান কর্তৃপক্ষের দাবি, এর পরেই বিমানের কর্মীরা ওই যাত্রীকে নানারকম ভাবে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করতে থাকেন। কিন্তু ওই ব্যক্তি জোরে চিৎকার শুরু করেন শৌচাগারের ভিতর থেকেই। শেষে বাধ্য হয়ে বিমান চালক ফের বিমানটিকে এয়ারপোর্টে ফিরিয়ে আনারই সিদ্ধান্ত নেন।

পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করে এফবিআই। কিন্তু কী কারণে ওই ব্যক্তি বিমানের মধ্যে এ রকম আচরণ শুরু করলেন তা জানা যায়নি এখনও পর্যন্ত। ওই ব্যক্তি মদ্যপ ছিলেন কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.