কাউয়া করে কা কা দলের বাজে বারো টা

(Last Updated On: ফেব্রুয়ারি ২৩, ২০১৮)
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা শহরের স্কুল-কলেজ ও বিভিন্ন রাস্তার দেয়ালে টাঙ্গাইলে কাউয়ামুক্ত আওয়ামী লীগ চেয়ে পোষ্টার ছাঁটিয়েছে তৃণমুল আওয়ামীলীগ। ‘কাউয়া মুক্ত টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন চাই, কাউয়া করে কা কা দলের বাজে বারো টা’ এমন লেখাযুক্ত পোষ্টার টাঙানোয় এলাকাজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। এছাড়া পোষ্টারে লেখাটির ডানপাশেই বড় একটি কাকের ছবি রয়েছে। পোষ্টারগুলো জনগনের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।
ইবরাহীম খাঁ সরকারি কলেজের সামনে ছাঁটানো পোষ্টার দেখে অনেক শিক্ষার্থী জানান, বৃহস্পতিবার সকালে কলেজ রোডে আসতেই লাল রঙের একটি পোষ্টার দেয়ালে দেখতে পাই। একটু সামনে এগিয়ে গিয়েই দেখি আরও অসংখ্য পোষ্টার। শুধু কলেজ সড়কেই নয়, পুরো শহর জুড়েই এমন পোষ্টার দেখা যাচ্ছে।
জানা গেছে, গত বছরের মার্চে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিলেটে বিভাগীয় তৃণমূল সমাবেশে আওয়ামী লীগে ‘কাউয়া’ ঢুকছে বলে মন্তব্য করেছিলেন।
ওবায়দুল কাদের এর বক্তব্যের পরই সারাদেশে দলের ভিতরে-বাইরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ‘কাউয়া’। বছর না ঘুরতে আওয়ামীলীগের রাজনীতিতে ফের ‘কাউয়া’ আলোচনায়। তবে এখন এটি আর কোনো রাজনৈতিক নেতার বক্তব্য নিয়ে নয়, রাতের অন্ধকারে শহর জুড়ে লাগানো পোষ্টার নিয়ে জল্পনা তুঙ্গে।
সম্প্রতি কাউয়ামুক্ত আওয়ামী লীগ চেয়ে ঢাকায় একটি বিলবোর্ডের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ফের আলোচনায় আসে ‘কাউয়া’। এর কদিন পরেই টাঙ্গাইলের ভূঞাপুরে এমন পোষ্টার লাগানো হলো।
ইত্তেফাক
Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.