সৌদিতে ১৮শ পিস  ইয়াবা সহ বাংলাদেশি আটক ।

(Last Updated On: মার্চ ১, ২০১৮)

আমীর চারু , সৌদি আরব

সৌদি আরবের দাম্মামে দুই সপ্তাহ আগে ১ হাজার ৮০০ শত পিস ইয়াবা সহ এক বাংলাদেশি যুবককে আটক করে সৌদি পুলিশ ।সম্প্রতি তার বিরুদ্ধে দাম্মামের একটি আদালত মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই বছরের সাজা ঘোষণা করেছে ।

আটককৃত যুবকের নাম নাসির হোসেন (৩২)। সে কুমিল্ল সদর উপজলার দুর্গাপুর ইউনিয়নের গুনাইনন্দী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ।

বাংলাদেশ দূতাবাসের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান -দেশের গন্ডি পেরিয়ে সৌদি আরবের প্রবাসী যুবকদের বিপথগামী করছে ইয়াবা নামক মরন নেশা। সম্প্রীতি ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছে কুমিল্লা ও চট্টগ্রাম বিভাগের অনেক প্রবাসী যুবক। গত ডিসেম্বরের তথ্য অনুযায়ী ইয়াবা ও মাদকদ্রব্য বিক্রির অভিযোগে শুধু  দাম্মামে ৪৮জন বিভিন্ন মেয়াদে সাজা প্রাপ্ত হয়ে কারাগারে আটক আছে । বর্তমানে এই সংখ্যা আরও বেশি বলে জানান তিনি ।

নাসির হোসেন দাম্মাম ও জেদ্দায় বাবা ডিলার হিসেবে ইয়াবা সেবনকারীদের নিকট পরিচিত ।

সৌদি আরবের সামরিক বাহিনীর মাদক নিয়ন্ত্রণ গোয়েন্দা সংস্থা গোপন তথ্যের ভিত্তিতে তাকে দাম্মামের নিজ বাসা থেকে আটক করে, এসময় তল্লাশি চালিয়ে গোয়েন্দা বাহিনী ১,৮০০ পিস ইয়াবা উদ্ধার করে । দুই সপ্তাহ অজ্ঞাত স্থানে আটক রাখার পর তাকে আদালতে পেশ করলে , প্রমাণিক দলীল এর ভিত্তিতে দুই বছরের সাজা ঘোষণা করে আদালত । জানা যায় সৌদি ইয়াবা গডফাদার বরুডার মোতালেব ও সুমনের সহযোগী নাছির হোসেন দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছিলেন ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.