সোমবার নাঙ্গলকোটে হরতাল, ২ ছাত্রলীগ নেতা বহিষ্কার

(Last Updated On: মার্চ ৫, ২০১৮)

জানা যায় ১৮ ফেব্রুয়ারি কুমিল্লা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মিশুকে আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে কুপিয়ে মারাত্মক করে এই হামলার জের ধরে রোববার  কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক সুমনের ওপর সন্ত্রাসী হামলা হয় বলে সূত্র জানায় । এ সুমনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার নাঙ্গলকোটে আধাবেলা হরতাল ডেকেছে উপজেলা ছাত্রলীগ। এদিকে  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ, আনোয়ার হোসেন মিশু (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা দক্ষিণ জেলা শাখা), আব্দুর রাজ্জাক সুমন (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, নাঙ্গলকোট উপজেলা শাখা, কুমিল্লা দক্ষিণ জেলা)-কে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করেছে।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক সুমনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার নাঙ্গলকোটে আধাবেলা হরতাল ডেকেছে উপজেলা ছাত্রলীগ। রোববার রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে নাঙ্গলকোট উপজেলা সদরের বাজারের একটি রেস্টুরেন্টে আব্দুর রাজ্জাকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। তাকে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় সুমনকে উদ্ধার করে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করে।

 নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন জানান, হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে এই হরতাল আহ্বান করা হয়েছে। সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল পালিত হবে।

 

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.