এতিমখানার ভবন নির্মাণে অর্থ দিলেন ব্যবসায়ী শেখ সাহিদুর

(Last Updated On: মার্চ ১২, ২০১৮)

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ‘বাছট-বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা’র চারতলা ভবন নির্মাণে আর্থিক সহযোগিতা করেছেন নাভিরা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ সাহিদুর রহমান।

সোমবার সন্ধ্যায় জনশক্তি রফতানিকারক প্রতিষ্ঠান নাভিরা লিমিটেডের মগবাজার অফিসে এতিমখানা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মিজানের হাতে সহযোগিতার দুই লাখ টাকা তুলে দেয়া হয়।

এসময় নাভিরা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ সাহিদুর রহমান বলেন, আমি একজন ব্যবসায়ী হিসেবে সর্বদা চেষ্টা করি আমার আয়ের কিছু অংশ বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় কাজে ব্যয় করতে। এ টাকাটা আমি হয়তো বিলাসিতার কাজেই অপচয় করে ফেলতাম। প্রিয় রাসুলের নামে হযরত মোহাম্মদ (সা:) কমপ্লেক্সের নির্মাণ কাজে আমি সামান্য অবদান রাখতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। একই সঙ্গে তিনি সমাজের বিত্তবানদের ব্যয়বহুল এই নির্মাণ এতিমখানার প্রতিষ্ঠাতা একে এম ফজলুল হক বলেন, খুব দ্রুতই আমার এবং আমাদের এলাকাবাসীর বহুদিনের একটা স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে শুনে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ আব্দুর রশিদ বলেন, আগামী ১৫ মার্চ পরিচালনা কমিটি এবং এলাকার গণ্যমান্য লোকজন মিটিং করে হযরত মোহাম্মদ (সা:) কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপনের চূড়ান্ত তারিখ নির্ধারণ এগিয়ে আসায় আহ্বান জানান।

 

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.