প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন পৌঁছেছেন  

(Last Updated On: এপ্রিল ১৭, ২০১৮)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ১৬ এপ্রিল  দিবাগত রাত  ১.৩০   লন্ডন পৌঁছেছেন। ২৫ তম  কমনওয়েলথ সম্মেলনে ৫৩ দেশের রাষ্ট্রপ্রধানদের সাথে  যোগ দিতে তিনি সৌদি আরব থেকে লন্ডন আসেন।  সৌদি সরকারের বিশেষ বিমানে তিনি ও তার সফরসঙ্গীরা  লন্ডন পৌঁছেন  তখন প্রায় দিবাগত রাত  ১.৩০.   উল্লেখ কমনওয়েলথ ভুক্ত দেশ সমূহের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ক আলোচনা এই সম্মেলনে প্রাধান্য পাবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা   ক্লারিডজ  হোটেল এ পৌঁছলে  বিপুল সংখ্যক নেতাকর্মী স্বাগত জানায়।

 

মাননীয় প্রধানমন্ত্রীকে হোটেল লবিতে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক সহ যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আজিজুর রহমান, হরমুজ আলী, যুগ্ম সম্পাদক নইম উদ্দিন রিয়াজ, মারুফ আহমদ চৌধুরী, আনোয়রুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ, মানবাধিকার সম্পাদক সারব আলী, শিল্প ও বাণিজ্য সম্পাদক আসম মিসবাহ , যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান , যুক্তরাজ্য  সেচ্ছাসেবক লীগ এর সভাপতি সাদ  আহমেদ খান , সাধারণ সম্পাদক সামছুল আলম বাচ্ছু , যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত জয় এর নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।এছাড়াও  সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম , সাবেক ছাত্রনেতা  প্রশান্ত ভূষণ বড়ুয়া উপস্থিত ছিলেন।

এছাড়া ইউরোপ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এম,এ,গনি , যুগ্ম সাধাৰণ সম্পাদক নজরুল ইসলাম , ডেনমার্ক আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া , স্পেন আওয়ামী লীগ এর সভাপতি আখতার হোসেন , ফ্রান্স  আওয়ামী লীগ  নেতা আতিকুজ্জামান ও উপস্থিত ছিলেন। উল্লেখ আগামী ২১ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  যুক্তরাজ্য  আওয়ামী লীগের উদ্যোগে  এক গণসংবর্ধনা প্রদান  করা হবে।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.