বন্ধুর অসুস্থ মেয়েকে দেখতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরলেন

(Last Updated On: মে ১১, ২০১৮)

নিউজ ডেস্ক : প্রিয় বন্ধু বাদলের অসুস্থ মেয়েকে স্কয়ার হাসপাতাল থেকে দেখে ফেরার পথে রাজধানী ঢাকার তেজগাঁওয়ে সড়ক দুঘটনায় আহত শেখ মেহেদী (৪৪) নামে এক বেসরকারি কোম্পানি কর্মকর্তা নিজেই লাশ হয়ে বাসায় ফিরলেন।বুধবার রাত আনুমানিক ১১ টার দিকে ঢাকার তেঁজগাও পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

একটি ভারি যানবাহন তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পথচারীরা প্রথমে তাকে শমরিতা হাসপাতালে নিলে তারা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিইরো-সায়েন্স হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পথেই তিনি মারা যান। নিহত শেখ মেহেদী অনলাইন পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খোন্দকারের ছোট খালু।

শেখ মেহেদী ঢাকায় অন্বেষা গ্রুপ অফ কোম্পানিতে দীর্ঘদিন ধরে এজিএম পদে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি দুই সন্তান ও স্ত্রী নিয়ে ঢাকার কোনাপাড়ায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলা সদরে।

শেখ মেহেদী জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান শুভেচ্ছার একজন নিয়মিত অভিনেতা ছিলেন। বৃহস্পতিবার সকালে অন্বেষা গ্রুপ অব কোম্পানিতে তার প্রথম জানাজা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়ী কাশিয়ানিতে নিয়ে যাওয়া হয়।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.