কুমিল্লায় ফের পন্ড হলো আফজল খান ফাউন্ডেশন ইফতার

(Last Updated On: মে ২৯, ২০১৮)

পাল্টা ইফতার কর্মসূচীতে কুমিল্লা সদরের কালিরবাজার (দক্ষিণ) ইউনিয়নের নার্গিস আফজল গার্লস স্কুলে পূর্ব নির্ধারিত ইফতার মাহফিল করতে পারেনি কুমিল্লা আ’লীগের প্রবীণ রাজনীতিবিদ জেলা আ’লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফজল খানের সংগঠন আফজল খান ফাউন্ডেশন।

সোমবার (২৮ মে) আফজল খান ফাউন্ডেশনের ইফতার মাহফিল হওয়ার কথা। একই স্থানে আগের দিন সদর এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার সমর্থিত আ’লীগের নেতাকর্মীরা ইফতার মাহফিল আয়োজন করার ঘোষণা দেয়। ফলে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হওয়ার আশংকা দেখা দেয়। ফলে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি সমাধানের চেষ্টা করে। পরে সমাধান না হওয়ায় কোন গ্রুপকে ইফতার মাহফিল করতে দেয়া হয়নি।

এ বিষয়ে আফজল খানের ছেলে এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান জানান, এ নিয়ে আমাদের পূর্ব নির্ধারিত দুটি ইফতার মাহফিল পন্ড করে দিল এমপি বাহারের লোকজন। আমরা তো কারো বিরুদ্ধে কাজ করছি না। আমরা সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌছে দেওয়ার চেষ্টা করছি। আগামীতে দেশের উন্নয়নের স্বার্থে আবার নৌকা প্রতীকে ভোট চেয়ে মানুষের কাছে আবেদন করছি। তাই এসব ইফতার পার্টির আয়োজন করছি। কিন্তু সরকার দলীয় সদরের একটি গ্রুপতা বার বার পন্ড করে দিচ্ছে।

এ বিষয়ে আফজল খানের মেয়ে মহানগর আ’লীগের সহ-সভাপতি আনজুম সুলতানা সীমা জানান, এ বিষয়ে আমি আর আব্বু পুলিশ সুপার মহোদয়ের কাছে গেছি। কিন্তু কোন চেষ্টাই সফল হয়নি। সরকারের উন্নয়ন কর্মকান্ডও প্রচার করতে পারবো না আ’লীগের একটি অংশের কারণে। তারা কি সরকারের পক্ষে না বিপক্ষে, এটা তাদের নেতিবাচক কর্মকান্ডেই সবাই বুঝতে পারছে ।- প্রেস বিজ্ঞপ্তি/ জাগো কুমিল্লা।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.