ইতালিতে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

(Last Updated On: জুন ৩, ২০১৮)

 এমডি রিয়াজ হোসেন, ইতালি: বিএনপির প্রতিষ্ঠাতা ,সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী যুবদল ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

রোমের তরপিনাতারাস্থ সুন্দরবন রেষ্টুরেন্টে আয়োজিত এক আলোচনা সভায় মরহুম জিয়াউর রহমানের বর্নাঢ্য রাজনৈতিক জীবনী নিয়ে আলোচনা করেন। ইতালী যুবদলের ভারপ্রাপ্ত  সভাপতি জাকির হোসেন গনির সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত  সাঃ সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ইতালী বিএনপির সাধারন সম্পাদক ঢালী নাসির উদ্দিন। এ সময় বিশেষ অতিথি ছিলেন ইতালী বিএনপির সহ সভাপতি কাদের বেপারী,যুগ্ম সাধারন সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, আল আমিন,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন,প্রচার সম্পাদক মৃধা শহিদুল ইসলাম,সম্পাদক মন্ডলীর সদস্য চন্নু মৃধা,একে আজাদ, কাশেম পাটোয়ারি সহ আরো অনেকে। এ সময় সময় যুব নেতা জাহাঙ্গীর হোসেন,রাসেল সহ আরো অনেকে বক্তব্য  রাখেন।

প্রধান অতিথি ঢালী নাসির উদ্দিন বলেন বহুদলীয় গণতান্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে তার রুহের মাগফিরাত কামনা করছি। আগামীতে যুবদলের শক্তি শালী কমিটি গঠন করে আমাদের বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে প্রবাস থেকে দূর্বার আন্দোলন গড়ে তুলব।শ্রীঘই ইতালী যুবদলের কমিটি ঘোষনা করা হবে। ইতালী যুবদলের নেতৃবৃন্দ জাকির হোসেন গনি ,ওমর ফারুক ,জাহাঙ্গীর হোসেন বলেন আগামী দিনে   যে কমিটি ঘোষনা করা হবে ইতালী বিএনপির সাথে মিলে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। ইফতার পূর্বক দোয়া মোনাজাতে মরহুম জিয়াউর রহমান,আরাফত রহমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.