বরিশাল বিভাগ সমিতি, ইতালি, মিন্টু সভাপতি, সুজন সা: সম্পাদক

(Last Updated On: জুলাই ২৩, ২০১৮)

মিনহাজ হোসেন ইতালি: ধান, নদী, খাল এই তিনে বরিশাল, সমাজ‌কে সুন্দর করার জন্য স‌মি‌তি গঠন করার পাশাপা‌শি প্রবাসী‌দের সহ‌যো‌গিতার জন্য সংগঠন কাজ ক‌রে যা‌ওয়ার লক্ষ্যে  ইতাল‌ি প্রবাসী বাংলা ক‌মিউ‌নি‌টির ম‌ধ্যে শ‌ক্তিশালী ও সাংগঠ‌নিক তৎপরতা বৃ‌দ্ধিতে এবং প্রবাসে প্রবাসীদের উন্নয়ন ও কল্যাণে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আয়োজনে বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও  বরিশাল যুব সমিতির আংশিক কমিটি ঘোষণা করা লক্ষ্যে  রবিবার সন্ধ্যায় রোম তরপিনাত্তারা স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কামরুল আহসান মিন্টুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগ সমিতির প্রধান  উপদেষ্টা লুৎফর রহমান।

এতে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, গোটা ইতালীতে প্রতিটি জনপদে ও সম্ভাবনাকে কাজে লাগানোর প্লাটফরম হিসেবে কাজ করবে বরিশাল বিভাগ সমিতি।সভায় বক্তারা সক‌লের প্র‌তি অনু‌রোধ জা‌নি‌য়ে আরো ব‌লেন, কোন হিংসা বি‌দ্বেষ নয়, অন্তত ব‌রিশালবাসীর স্বা‌র্থের কথা ভে‌বে সক‌লেই ঐক্যবদ্ধ হ‌য়ে আসুন সাংগঠ‌নিক ও শ‌ক্তিশালী ব‌রিশাল বিভাগ স‌মি‌তি গঠন ক‌রা হয়েছে। এতে ব‌রিশাল সহ সকল প্রবাসীর মঙ্গল ব‌য়ে আন‌বে। অন্যথায় সংগঠন তার সাংগঠ‌নিক নিয়‌মে গঠনতন্ত্র অনুযায়ী ক‌ঠোর ভূ‌মিকা রাখ‌বে।

পরে প্রধান অতিথি বরিশাল বিভাগ সমিতির প্রধান  উপদেষ্টা লুত্তফর রহমান বরিশাল বিভাগ সমিতির আংশিক কমিটি ঘোষনা করেন এতে যারা ঘোষিত হয়েছেনঃ

সভাপতি কামরুল আহসান মিন্টু,  সিনিয়র সহ সভাপতি মুজিবুর রহমান সিকদার, সহ সভাপতি আল আমিন ভূইয়া, মিনজু সরদার, জাহাঙ্গীর আলম, আক্তার আহমেদ খান, সাধারন সম্পাদক সুজন সিকদার , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন হাওলাদার, সহ সাধারণ সম্পাদক আব্দুস সালাম দুরানী, সাংগঠনিক সম্পাদক ফিলু তালুকদার, মহিলা সম্পাদিকা শান্তা সিকদার, সম্মানিত সদস্য আতিয়ার রসুল কিটন, নাজমুল আহসান তুহিন।

পরে বরিশাল বিভাগ সমিতির ঘোষিত সভাপতি কামরুল আহসান মন্টু বরিশাল জেলা সমিতি ও বরিশাল যুব সমিতির আংশিক কমিটি ঘোষণা করেন যারা ঘোষিত হয়েছেন বরিশাল জেলা সমিতির সভাপতি মোঃ ফিরোজ খান, সিনিয়র সহ সভাপতি সাগর আহমেদ, সাধারন সম্পাদক জামাল হোসেন , যুগ্ম সাধারণ সম্পাদক বাদল মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস মৃধা, মহিলা বিষয়ক সম্পাদক রুপালী গোমেজ।

বরিশাল যুব সমিতির সভাপতি নাসির উদ্দিন খান, সিনিয়র সহ সভাপতি মোঃ ইব্রাহিম,  সাধারন সম্পাদক মোঃ ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মোল্লা। এবং আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে ।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.