নিজের শরীরকে ভালোবাসুন: শামা

(Last Updated On: আগস্ট ৮, ২০১৮)

‌‘বাচ্চারা ভালো ব্যবহার করলে তবেই যেমন ভালো লাগে, আপনার শরীরের কাঠামো ভালো হলে তবেই শরীরকে ভালোবাসতে ইচ্ছা করে’, শামা সিকন্দারের ইন্সটাগ্রামে নিজের একটি পোস্টে এমনটাই লিখেছেন তিনি। সাথে রয়েছে তার একটি ছবিও।

নেটিজেনদের কাছে শামার ছবিও যেমন আকর্ষনীয়, তার এই মন্তব্যটিও সাড়া ফেলেছে অনেকের মনে। এক ইন্সটাগ্রাম ফলোয়ার তো কমেন্টই করে ফেলেছে, আপনার এই কথাগুলো খুবই অনুপ্রেরণা দেয়, ঠিক আপনার মতোই। আপনাকে সত্যিই খুব ভালো লাগে, আপনার মতো হতেও চাই।

বাইপোলার ডিসঅর্ডার আক্রান্ত শামার পক্ষে ফ্যাশন ও বলিউড জগতে কাজ করা যথেষ্ট কঠিন কাজ ছিল।

নিজের সাহসী ছবি পোস্ট করার জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয়েছে শামা সিকিন্দারকে। নিজের ধর্মকে ছোট করে, সোশ্যাল সাইটে নানান নীতি-পুলিশী করার অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। নিজের সাম্প্রতিক এই ছবি নিয়েও কিন্তু বিভিন্ন মতামত ইতিমধ্যেই আসতে শুরু করেছে ইন্সটাগ্রামে।

২০০৩ সালের টিভি শো ইয়ে হ্যায় মেরি লাইফতে অভিনয় করেই সাড়া ফেলে দেন শামা সিকন্দার। ট্রোল নিয়ে তার মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন, পৃথিবীতে অনেক কিছুই যেমন আছে, চলছে, ট্রোলও আছে, চলবেও।

শামার শর্ট ফিল্ম সিরিজ ‘অব দিল কি শুন’-এর গল্প মানসিক বিভিন্ন অসুস্থতা নিয়েই। এই বছরের জুন মাসে তার প্রিমিয়ারও হয়েছে।

শো সম্পর্কে বলার সময় শামা বলেন, আমি মানসিক রোগে আক্রান্ত সেই সমস্ত মানুষদের কাছে পৌঁছাতে চাই, সাহায্য করতে চাই, বলতে চাই। সব অন্ধকারের পরেও আলো আছে, তাই চিন্তা করো না। আমি এর থেকে বেরিয়ে এসেছি এবং তুমিও পারবে। আমি আমার সবটুকু দিয়ে এই চেষ্টা করে যেতে চাই।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.