ডেনমার্কে একই সাথে বঙ্গবন্ধু ও খালেদা জিয়ার জন্য দোয়া !

(Last Updated On: আগস্ট ২০, ২০১৮)

বিশেষ প্রতিনিধঃ  ১৭ আগস্ট  শুক্রবার ডেনমার্কের কোপেনহেগেনে বাংলাদেশি মসজিদে ডেনমার্ক আওয়ামী লীগ মোস্তফা মজুমদার বাচ্চুর অংশ   বঙ্গবন্ধু শাহাদাত বার্ষিকীর দোয়া এবং  খালেদা জিয়ার দোয়ার অনুষ্ঠান একসাথে পালন করা হয়।এই নিয়ে স্থানীয় আওয়ামী লীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া কামনা ঘোষণা করলে উপস্থিত ডেনমার্ক বিএনপি সভাপতি গাজী মনির আহমেদ সাথে সাথে খালেদা জিয়ার অসুস্থতার জন্য দোয়া করতে বলে।

এই সময় সাথে অন্তঃপ্রাণ আওয়ামী লীগ এর কয়জন প্রতিবাদ করলে ও মোস্তফা মজুমদার বাচ্চু অংশের আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের কেউ প্রতিবাদ করেনি।বিশেষ করে ডেনমার্ক ছাত্রলীগ ইফতেখার সম্রাট জোরালো প্রতিবাদ করে। এসময় এ গ্রুপের সাধারন সম্পাদক মাহাবুবুরর রহমান , খোকন মজুমদার সহ অন্যান্যরা কোন প্রতিবাদ করেনি। অবশেষে একসাথে বঙ্গবন্ধু ও খালেদা জিয়ার দোয়া একসাথে করা হয়। বঙ্গবন্ধু প্রেমী আওয়ামী লীগের সমর্থকরা বের হয়ে আসলে এক অংশের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থেকে চুপ ছিলেন।

এ বিষয়ে ডেনমার্ক আওয়ামী লীগের  সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু বলেন, আমরা সরাসরি মসজিদেই এ ঘটনার প্রতিবাদ করি এবং আজও( রোববার) আমরা মসজিদে সভা করা এর প্রতিবাদ জানিয়েছে । ডেনমার্ক বিএনপি সভাপতি গাজী মনির আহমেদ এসে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন ।

উল্লেখ ডেনমার্ক আওয়ামী লীগে বিবাদমান ৩ টি কমিটি বিদ্যমান।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.