প্রধানমন্ত্রী,জয়কে নিয়ে চরম কুটুক্তি,প্যারিসে নিন্দার ঝড়(ভিডিও)

(Last Updated On: সেপ্টেম্বর ৫, ২০১৮)

বিশেষ প্রতিনিধিঃ  গত রবিবার রাতে প্যারিসের একটি গানের আসরে আমেরিকা থেকে আগত সেজান মাহমুদ একটি গানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রীর খালেদা জিয়া কে বিড়ালের সাথে তুলনা এবং হাওয়া ভবন ও সুদা সদনকে এক পাল্লায় তুলনা করে ব্যাঙ্গত্ব  করেন । প্রধানমন্ত্রীর তনয় সজিব ওয়াজেদ জয়কে ও তারেক রহমানের সাথে গুলিয়ে কুটুক্তি করে গান পরিবেশ করেন । ঐ সময় লাইভ ভিডিও তে দেখা যায় পাশে বসে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারের আমলে একুশে পদক প্রাপ্ত মুকাভিনেতা পার্থ প্রতিম মজুমদার মাথা নেড়ে সায় দিয়ে হাত তালি দিচ্ছেন । উল্লেখ্য সেজান মাহমুদ একুশে পদক প্রাপ্ত পার্থ প্রতিম মজুমদারের আতিথেয়তায় প্যারিসে অবস্থান করছেন ।


  সোমবার সকালে স্থানীয় বাংলাদেশী সাংবাদিক মাম হিমু বিষয়টি(ভিডিও) ফেসবুকে ছাড়লে প্যারিসের বাংলাদেশী কমিউনিটিতে নিন্দার ঝড় শুরু হয় ।

আওয়ামী লীগের নেতা-কর্মী তো বটে ই সাংবাদিক , ব্যবসায়ী ও সাংস্কৃতিক কর্মীরা ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ।ফ্রান্স আওয়ামী লীগ এ বিষয়ে নিন্দা জানিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সভাপতি বেনজির আহমেদ সেলিম ও সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খাঁন লিটন স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি দেন । এছাড়া ব্যক্তিগত ভাবে ফ্রান্স আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম কাশেম , সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খাঁন লিটন , ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান , ফ্রান্স আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ , কবি মোস্তফা হাসান , নজরুল চৌধুরী , অপু আলম , এমদাদুল হক স্বপন , ফয়সল উদ্দিন , নিয়াজ উদ্দিন হিরা , সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু , সেলিম উদ্দিন , প্রচার সম্পাদক আমিন খাঁন হাজারী , ত্রান সম্পাদক আবদুল্লাহ আল তায়েফ যুবলীগের মিজান রহমান , সেলিম আল দ্বীন সহ অসংখ্য নেতা-কর্মী ফেসবুকে প্রতিবাদের ঝড় তুলেন । এছাড়া ফ্রান্স ছাত্রলীগ সংবাদ সম্মেলন করে তীব্র প্রতিবাদ জানায়।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.