আয়ারল্যান্ড আ. লীগের সম্মেলন স্থগিত

(Last Updated On: সেপ্টেম্বর ১৪, ২০১৮)

 সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এম,এ,গনি এক বিবৃতিতে আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৮ অনুষ্ঠিতব্য আয়ারল্যান্ড আওয়ামী লীগের সম্মেলন স্থগিত ঘোষণা করেছেন। উল্লেখ গত এপ্রিল মাসে আয়ারল্যান্ড আওয়ামী লীগ মেয়াদ সম্পন্ন হয়। আগামী ডিসেম্বর২০১৮ মাসের পর সুবিধাজনক সময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।

আগামী সম্মেলন পর্যন্ত বর্তমান কমিটি বহাল থাকিবে। বাংলাদেশ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক নির্দেশনায় বলেছেন, নির্বাচনের আগে দলের মধ্য কোন প্রকার রদবদল বা নুতন কোন কমিটি গঠন তথা কোন সন্মেলন করা যাবেনা। আগামী জাতীয় নির্বাচনের সামনে যে প্রচার প্রচারণা থাকবে তা হবে বিরোধী শক্তির বিরুদ্ধে। নিজ দলের বিরুদ্ধে হলে তা আত্মঘাতি হবে। নিজেদের মধ্যে দলাদলি করে শুভ ফল বয়ে আনবে না। এখন থেকে নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুর্বে কোন ধরনের সম্মেলন বা দলের মধ্যে কোন রদবদল করা হবেনা। নির্বাচনকে সামনে রেখে দলের প্রতিটি সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

আগামী নির্বাচনে দলকে ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় ছিনিয়ে এনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবার লক্ষ্যে যা যা করনীয় তার সবই করা হবে। এজন্য তিনি দলের প্রতিটি সদস্যের সহযোগীতা কামনা করেন। পূর্বোল্লিখিত সম্মেলন স্থগিত করে আগামী ৩০ সেপ্টেম্বর আয়ারল্যান্ড আওয়ামী লীগ এর উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে সাধারণ সম্পাদক জনাব এম,এ,গনি ও সাংগঠনিক সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগ এর নেতা ও কর্মীরা কিভাবে নির্বাচনে আওয়ামী লীগ এর পক্ষে অনলাইনে ও এলাকায় গিয়ে কাজ করবে সেই বিষয়ে দিকনির্দেশনা প্রদান করা হবে।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.