লাস্যময়ী সুন্দরীর দিকে সৌদি বাদশা-যুবরাজ

(Last Updated On: সেপ্টেম্বর ১৪, ২০১৮)

কারণে-অকারণে বারবার শিরোনামে এসেছেন আরব সুন্দরী হালিমা বোলান্দ (৩৭)। এবার তার নাম জড়িয়েছে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের (৮২) সঙ্গে।

হোটেলে গিয়ে বাদশাহর কাছ থেকে উপহার নিয়েছেন কুয়েতি এ সংবাদ উপস্থাপিকা। কিন্তু কেন তিনি এ উপহার দিলেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

অনাহূত এ উপহারকে ‘রহস্যময়’ বলে গুঞ্জন তুলেছে কুয়েতের সংবাদমাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমও বেশ সরব। অনেকে ব্যঙ্গ করে বলছেন, ‘দিনে দিনে ওপরের দিকে উঠছেন তিনি।

এবার তো বড় দান মারলেন।’ বাদশাহকে নিয়েও অনেকে টিটকারি করছেন। বলছেন, বাপ-বেপা উভয়েরই নজর লাস্যময়ী এ সুন্দরীর দিকে। খবর আরব নিউজের।একাধারে ফ্যাশন মডেল, টিভি উপস্থাপিকা ও পারস্য উপসাগর কাঁপানো সুন্দরী হালিমা। ২০০৭ সালে কুয়েতের প্রথম নারী হিসেবে আলরাই টিভির উপস্থাপিকা হন। ওই বছরই ‘মিস আরব সাংবাদিক’ পুরস্কার পান তিনি। এরপর থেকেই উপসাগরীয় অঞ্চলে নানা কারণে আলোচনায় এসেছেন। চলতি বছরের মাঝামাঝিতে সৌদি আরবের নারীদের গাড়ি চালানোর অধিকার নিয়ে একটি ভিডিও প্রচার করেন হালিমা। এ অপরাধে তাকে নিষিদ্ধ করে কুয়েতি টিভি।

এবার সৌদি বাদশাহকে নিয়ে আবারও খবরের শিরোনাম হয়েছেন। গত সোমবার বহুজাতিক মেসেজিং মাধ্যম স্ন্যাপচ্যাট ও যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন হালিমা।

সেখানে দাবি করা হয়, রিয়াদের হোটেলে গিয়ে সৌদি বাদশাহর কাছ থেকে ৮ লাখ ডলার মূল্যের উপহার গ্রহণ করেছেন তিনি। ভিডিওতে দেখা গেছে, হোটেলের লবিতে ট্রলিতে করে উপহারের বক্স নিয়ে হাঁটছেন হালিমা। কিছুক্ষণ পর জুয়েলারি, ফুল ও পোশাক ভর্তি একটি বক্স খুলছেন। আরেকটি অলংকৃত বাক্সে ডজন খানেক পারফিউমের বোতল দেখা গেছে।

ওই বক্সের গায়ে লেখা, ‘হালিমা আবদুল জলিল বোলান্দ, বিশ্বের সবচেয়ে সুন্দরী, তোমার পায়ের নিচে লুটাবে পুরো পৃথিবী।’ তবে তিনি কবে এ উপহার গ্রহণ করেছেন বা কেন বাদশাহ তাকে উপহার দিয়েছেন, তা উল্লেখ করেননি হালিমা। এ জন্য গণমাধ্যম একে ‘রহস্যময়’ বলে উল্লেখ করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদশাহ সালমান ও হালিমাকে জড়িয়ে নানা কথা রটানো হয়েছে। অনেকে বলছেন, ‘সুন্দরী উপস্থাপিকাকে বাদশাহ সালমান ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান (৩৩) উভয়ই পছন্দ করেন। টিভিতে একসঙ্গে তার উপস্থাপনা দেখেন বাপ-বেটা।’ কেউ কেউ বলছেন, শিরোনামে আসার ভালো মাধ্যম পেয়েছেন কুয়েতি উপস্থাপিকা। অনলাইন দুনিয়ায় বাদশাহ ও হালিমাকে নিয়ে কুৎসা রটানোর অভিযোগে মঙ্গলবার তিন সৌদি নাগরিককে আটক করা হয়েছে।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে এক রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন যুবরাজ সালমান। এর বিনিময়ে ২০০ উট উপহার দিতে চেয়েছিলেন তিনি। গত বছরের মে মাসে ইভাঙ্কাকে লোভনীয় এ প্রস্তাব দেন যুবরাজ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.