প্রেমিকার চুম্বনে প্রাণ বাঁচল প্রেমিকের

(Last Updated On: সেপ্টেম্বর ২৪, ২০১৮)

প্রেমিকার সঙ্গে প্রথমবার ডেটে গিয়েই বিপদে পড়েছিলেন প্রেমিক। কিন্তু প্রথম দর্শন যে মৃত্যুর কাছাকাছি নিয়ে যাবে, তা হয়তো ভাবতে পারেননি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ম্যাক্স মন্টেগোমেরির। সমুদ্রসৈকতে হার্ট অ্যাটাক করে বসেন তিনি। কিন্তু সঙ্গে থাকা প্রেমিকা অবেদনবিদ অ্যান্ডি ট্রেইনারের একটি চুম্বনে এ যাত্রায় প্রাণে বাঁচিয়ে দিয়েছে তাঁকে।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি সমুদ্রসৈকতে ঘটে এ ঘটনা। রূপকথার স্নো হোয়াইটকে চুম্বনের আবেশে মৃত্যুশয্যা থেকে বাঁচিয়ে ছিলেন এক রাজকুমার। এ গল্পটিও খানিকটা তেমনই। শুধু চরিত্রগুলো একটু আলাদা।

প্রথম ডেটে গিয়ে অনেক প্রেমিক প্রেমিকাই ঘনিষ্ঠ হতে পছন্দ করেন। আর সমুদ্রসৈকতে পশ্চিমা সংস্কৃতিতে সেটি সাধারণ ঘটনাই। ঘনিষ্ঠতায় এসে যেতেই পারে আবেশের চুমুও। তবে ক্যালিফোর্নিয়ার ম্যাক্স মন্টেগোমারির সঙ্গে অ্যান্ডি ট্রেইনারের প্রথম ডেটের চুমু একটু অন্যভাবে হলো। কারণ এই চুমুতে প্রাণে বেঁচে গেছেন ম্যাক্স।

দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অবেদনবিদ অ্যান্ডি ট্রেইনরের সঙ্গে প্রেম করছিলেন ম্যাক্স মন্টেগোমেরি। ৫৬ বছরের ম্যাক্স আর ৪৫ বছরের অ্যান্ডি প্রথমবার দেখা করার জন্য বেছে নেন ক্যালিফোর্নিয়ার একটি সমুদ্রসৈকত। সমুদ্রে ডাইভিং করার পর তাঁরা দুজনেই সৈকতে ফিরছিলেন। সেই সময় ঘটে যায় দুর্ঘটনা। এমন সময় হঠাৎ হার্ট অ্যাটাক করেন ম্যাক্স। সৈকতেই মুখ থুবড়ে পড়েন যান। বিষয়টি বুঝতে দেরি করেননি অ্যান্ডি। সঙ্গে সঙ্গে ম্যাক্সের মুখে মুখ দিয়ে কৃত্রিমভাবে শ্বাস-প্রশ্বাস দেওয়ার চেষ্টা করেন প্রেমিকা অ্যান্ডি। এর কিছুক্ষণ পরই জ্ঞান ফেরে অচৈতন্য ম্যাক্সের। খবর দেওয়া হয় হাসপাতালে। অ্যাম্বুলেন্স এসে হাসপাতালে নিয়ে যায় তাঁকে। সম্পন্ন করা হয় ম্যাক্সের বাইপাস সার্জারি। চিকিৎসার পর পুরোপুরি সুস্থ হন ম্যাক্স। প্রেমিকার প্রথম চুমুতেই জীবন ফিরে পেয়ে দারুণ অভিভূত ম্যাক্স।

স্ট্যান্ডফোর্ড ইউনিভার্সিটির অবেদনবিদ অ্যান্ডি। ফলে ম্যাক্সের অসুস্থতার সময় তাঁর এক মিনিটও বুঝতে সময় লাগেনি, এমন পরিস্থিতিতে কী করতে হয়। অ্যান্ডির বুদ্ধির জোর, নাকি প্রেমের আন্তরিকতা, কে এদিন জিতেছে, তা জানা নেই। তবে এই অসামান্য ঘটনা চোখ খুলে দিয়েছে অনেকরই। সূত্র: ওয়ান ইন্ডিয়া ও ডেইলি মেইল।http://www.pbd.news/

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.