শ্বশুর-পুত্রবধুর অবৈধ মিলন দেখায় শাশুড়িকে নির্মম ভাবে হত্যা

(Last Updated On: অক্টোবর ১২, ২০১৮)

মো হুমায়ুন কবির মানিক, কুমিল্লাঃ কুমিল্লার (মুরাদনগর) শ্বশুর-পুত্রবধুর অবৈধ মিলন দেখায় শাশুড়িকে নির্মম ভাবে হত্যার করায় বাঙ্গরা বাজার  থানা পুলিশের এস আই নুর আলম সঙ্গীয় ফোর্স সহ বাঙ্গরা  অভিযান চালিয়ে ঘাতক শ্বশুর-পুত্রবধু আটক করে।

নিহতের স্বামী শুক্কুর মিয়া (৪২) ও পুত্রবধু পাপিয়া বেগম (২২), এদের বাড়ী থানা বাঙ্গরা বাজার এলাকার রোয়াচালা গ্রামে । পুলিশ ঘাতক শ্বশুর-পুত্রবধু  গ্রেফতার করে  বৃহস্পতিবার  আদালতে প্রেরণ করে । দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করে  এ দুজন।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই নুর আলম জানান,বৌ ও শ্বশুরের অবৈধ দৈহিক সম্পর্ক, দেখে ফেলে শাশুড়ি। প্রতিবাদ অনৈতিক কর্মের করায়   ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে মেরে বাবার বাড়ি পাঠিয়ে দেয় শুক্কুর মিয়া।

একমাস পর বাবার বাড়ি থেকে শুক্কুরের ঘরে ফিরে  আসে মমতাজ বেগম (৩৮)।  গত ৮ অক্টোবর রাতে স্বামী শুক্কুর মিয়া ও ছেলের বৌ পাপিয়া দুজনে মিলে মমতাজ বেগমের মুখচেপে ধরে যৌনাঙ্গে রেত (ছুড়ি বা বাটাল ধার দেয়ার লোহা ) ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করে।
আসামীদের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত রেত অস্ত্র উদ্ধার আসামীর ঘর থেকে উদ্ধার করা হয়। আদালত আসমীদের জেল হাজতে প্রেরণ করেছে।

Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.