পরিচালক বুকের মধ্যে হাত ঢুকিয়ে ক্রিম মাখিয়ে দেয়

(Last Updated On: অক্টোবর ২৬, ২০১৮)

মুখ খুললেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী সোনাল ভেঙ্গুরলেকর। জানালেন নিজের মারাত্মক অভিজ্ঞতার কথা।

মিটু বিতর্কে প্রতিদিনই কোনও না কোনও অভিনেত্রী সোচ্চার হচ্ছেন। এবার মুখ খুললেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী সোনাল ভেঙ্গুরলেকর। জানালেন নিজের মারাত্মক অভিজ্ঞতার কথা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তখন সোনালের বয়স ১৯। একটি অডিশনের জন্য কাস্টিং ডিরেক্টর রাজা বাজাজের সঙ্গে যোগাযোগ করেন তিনি।

অভিনেত্রী জানান, এটাই তাঁর প্রথম অডিশন ছিল, তাই তিনি ডায়লগ ঠিকঠাক বলতে পারছিলেন না। তখন ফোটোশ্যুটের জন্য তাঁকে বেশ কিছু কাপড় দেন রাজা বাজাজ। সেগুলি দেখে বিস্মিত হয়ে যায় সোনাল।

সোনালের অভিযোগ, তখন হঠাৎ ক্রিম নিয়ে এসে সোনালের বক্ষে মাখতে বলেন রাজা। এই ক্রিম মাখলে স্তন আরও আকর্ষণীয় হবে বলে রাজা জানান সোনালকে। কিন্তু বিষয়টি সোনাল মেনে না নিলেও, রাজা জোর করে তাঁর বুকের মধ্যে হাত ঢুকিয়ে ওই ক্রিম মাখিয়ে দেন বলে অভিযোগ। এর পরেই ভয়ে শ্যুটিং ফ্লোর থেকে পালিয়ে যান অভিনেত্রী।

তবে এখানেই শেষ নেয়। এর পরেই আবার রাজা বাজাজের বিরুদ্ধে অভিযোগ আনেন সোনাল। তান্ত্রিক বিদ্যা শেখানোর নাম করে রাজা বাজাজ জোর করে কাপড় খুলে দিয়েছিলেন বলেও অভিযোগ করেছেন তিনি।

এমন অভিযোগের পরে রাজা বাজাজের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে রাজা বাজাজের পরিবারের তরফে বলা হয়েছে, সোনাল তাঁদের ব্ল্যাকমেল করে মোটা টাকা চাইছিলেন। কিন্তু তাতে রাজি না হওয়াতেই এমন অভিযোগ এনেছেন তিনি।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.