প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর খোলা চিঠি

(Last Updated On: অক্টোবর ৩০, ২০১৮)

মাননীয়, প্রধানমন্ত্রী
দেশরত্ন শেখ হাসিনা ।

ডিজিটাল বাংলাদেশ এর রূপকার, উন্নয়ন ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ার কারিগর বঙ্গজননী আপনার প্রতি আমাদের কুমিল্লা -৫ (বুড়িচং-ব্রাক্ষনপাড়া) আসন বাসীর পক্ষ থেকে রইলো লাখো সালাম ও রক্তিম মুজিবীয় শুভেচ্ছা ও সংগ্ৰামী অভিনন্দন।

বঙ্গজননী আপনার নিকট আমাদের বিনীতভাবে আকুল আবেদন এই যে, কুমিল্লা -৫ আসনের আপামর জনসাধারণের প্রানের দাবী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ৫ আসন থেকে যেন তৃণমূল এর জনপ্রিয় ও ত্যাগী জননেতা জনাব,মোঃ সাজ্জাদ হোসেন কে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হোক। আমরা সকলেই জানি যে, বাংলাদেশ আওয়ামীলীগে আপনিই সবার আস্থার শেষ ঠিকানা। আপনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।

জননেত্রী,
জননেতা জনাব সাজ্জাদ হোসেন ওনি উনার ছাত্র জীবন থেকেই অদ্যাবধি ৪০ বৎসর আপনার রাজনীতি করে চলেছেন।
তৃণমূলের সবচেয়ে জনপ্রিয় জননেতা তিনি, অনুরোধ রইলো আপনার এই বিশ্বস্ত কর্মীর ব্যাপারে আপনি সব ধরনের যাচাই-বাছাই কিংবা জরিপ করে দেখবেন। এতটুকু আপনাকে আশ্বস্ত করতে পারি, আপনি মনোনয়ন দিলে, বাকীটা হবে ইতিহাস। অবশ্যই এই আসনটি জয়ী হয়ে তিনি, আপনাকে তথা বাংলাদেশ আওয়ামীলীগ কে উপহার দিতে পারবেন। উনি নির্বাচিত হলে, এই আসনে বিএনপি, জামায়াত কখনোই মাথা উঁচু করে দাঁড়াতে পারবেনা ।

জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনার উপর দেশবাসীর অনেক অনেক আশা ও আকাঙ্ক্ষা, দেশবাসীর প্রতিটি স্বপ্ন পূরনে রাত-দিন আপনি নিরলসভাবে কাজ করে চলেছেন।
আমরা আবার ও হতে চাই আপনার সহযাত্রী।
সারা বিশ্বের দরবারে প্রিয় বাংলাদেশকে আজ মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন আপনি। বিনিময়ে নিজের জন্য কিছুই নেননি। স্বাধীনতার বিপক্ষ শক্তির বিরুদ্ধে সদাজাগ্ৰত আজ প্রতিটি প্রকৃত বাঙ্গালী। মুক্তিযুদ্ধের চেতনায় প্রিয় স্বপ্নের সোনার বাংলা গড়তে, আপনাকেই আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই, স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে আবার ক্ষমতায় দেখতে চাই আমরা বুড়িচং ব্রাক্ষনপাড়া বাসী

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, কুমিল্লা ৫ আসন আপামর জনসাধারণের প্রানের দাবী, জনাব সাজ্জাদ হোসেন কে মনোনয়ন দিলে, কুমিল্লা ৫ আসন আপামর জনগোষ্ঠী আপনার নিকট চির আনুগত্য থাকবে।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

নিবেদক
মোঃ শাহাদাত হোসেন (তপন),
সভাপতি,
নেদারল্যান্ডস আওয়ামী লীগ,
নেদারল্যান্ডস।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.