মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

(Last Updated On: নভেম্বর ১০, ২০১৮)

কবির আল মাহমুদ , স্পেন : স্পেন প্রবাসী বসবাসরত বৃহত্তর ঢাকাবাসীর এক সাধারন অনুষ্ঠিত হয়েছে। নতুন একটি সংগঠন করে বৃহত্তর ঢাকাবাসীকে ঐক্যবদ্ধ করার লক্ষে বৃস্পতিবার স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে বৃহত্তর ঢাকার গাজীপুর, বিক্রমপুর -মুন্সিগঞ্জ , নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ এবং ঢাকা জেলার নেতৃবৃন্দদের নিয়ে এ সভা অনুষ্টিত হয়।
সংগঠনের প্রধান আহবায়ক গোলাম মোস্তফা জাহাঙ্গীরের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন যুগ্ম আহবায়ক ও ব্যাবসায়ী সমিতি স্পেনের সভাপতি মোঃ আবুল হোসেন।
তরুন সংগঠক বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ানের উপস্থাপনায় বক্তব্য দেন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির উপদেষ্টা শেখ মোঃ ইসলাম, সুমন নূর, সমাজসেবী সাইফুল ইসলাম আলমাস, বিক্রমপুর -মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, মোঃ সাইফুল সুমন ভূঁইয়া, ব্যবসায়ী মোঃ রিপন, নূর মোহাম্মদ রিপন , সমাজসেবী উজ্জ্বল আহমেদ, মোঃ আবু তাহের, মোঃ শাহীন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা, যুগ্ম সম্পাদক আব্দুল আলিম, ওয়াহিদুজ্জামান, মোঃ নুরুল হক, আনোয়ার হোসেন, মোঃ সুহেল, রিবে রিক্ত, ইউনুস আহমদ শিশির প্রমুখ।

সভায় বৃহত্তর ঢাকাবাসীকে একই ছাদের নীচে এনে পুরো ঢাকাবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লার্টফরম তৈরি করে স্পেনে নিজেদের ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার আহবান জানান। ভাবমূর্তি তৈরি করতে হলে দ্বিধা-দ্বন্দ ভুলে সবাইকে নিয়ে একযোগে কাজ করতে শীগ্রই গ্রেটার ঢাকার একটি কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়।সভায় গোলাম মোস্তফা জাহাঙ্গীরকে আহবায়ক ও আবুল হোসেন কে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ৬০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের ও সিদ্ধান্ত হয়।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.