নবাবগঞ্জে সন্ত্রাসী হামলায় যমুনা- যুগান্তরের ১০ গণমাধ্যমকর্মী আহত

(Last Updated On: ডিসেম্বর ২৫, ২০১৮)

যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীদের অবস্থানরত হোটেল এবং গাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। হামলায় গণমাধ্যমের প্রায় ১০ জন সাংবাদিক আহত হয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) রাজধানীর নবাবগঞ্জ উপজেলার কলাকোপা শামীম গেষ্ট হাউসের সামনে রাত সাড়ে ১০টার দিকে এ হামলা হয় বলে জানা যায়।

হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা। এছাড়া ঘটনার পর থেকে যুগান্তরের ধামরাই প্রতিনিধি শামীম খান নিখোঁজ রয়েছেন। আর সন্ত্রাসীরা গণমাধ্যমকর্মীদের বহনকারী ১৬টি গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ প্রসঙ্গে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজহারুল হক জানান, বিকেলে যমুনা টিভি ও যুগান্তর পত্রিকার প্রায় ৩০ জন সাংবাদিক নবাবগঞ্জে আসেন। তারা উপজেলার কলাকোপা এলাকায় শামীম গেষ্ট হাউস ভাড়া নেন। সেখানে অবস্থানকালে রাত সাড়ে ১০ টার দিকে অজ্ঞাত সন্ত্রাসীরা গেষ্ট হাউসের সামনে থাকা প্রায় ১৬ টি গাড়ি ভাঙচুর করে।

তিনি বলেন, গাড়ি ভাঙচুরের শব্দ পেয়ে কয়েকজন সাংবাদিক নিচে নেমে আসলে তাদেরকে মারধর করে সন্ত্রাসীরা। আর ঘটনার পর থেকে ধামরাই এলাকার যুগান্তরের সাংবাদিক শামীম খানকে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ঘটনাস্থলে অবস্থান করছি। কে-বা কারা কয়েকটি গাড়িচুর করেছ, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সূত্র -বাংলা নিউজ ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.