বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান পদে মামুনের প্রার্থীতা ঘোষনা

(Last Updated On: জানুয়ারি ১৮, ২০১৯)

 আমীর চারু বাবলু আজ দুপুরে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বেলজানী গ্রামের নিজ বাড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সহ-সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। আব্দুল্লাহ আল মামুন ফরিদপুর -১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ মিয়ার সন্তান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের এই নেতা আগামী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে তিনি বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজ প্রার্থীতা ঘোষনা করেন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সহ-সম্পাদক এবং বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়াও আব্দুল্লাহ আল মামুন ২০০২ সালে ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য এবং ২০০৬ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। ২০১২ সালে ১৫ সদস্যের ছাত্র প্রতিনিধি দলের অন্যতম সদস্য হিসেবে রাষ্ট্রীয় ভাবে চীন সফর করেন তিনি। আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন মত বিনিময় কালে বলেন- দলীয় ভাবে মনোনয়ন পেলে আমি বোয়ালমারী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টা করব। সুশাসন প্রতিষ্ঠায় ঘুষ, দূর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিশ্চিত করা সহ সামাজিক সংস্কারে সন্ত্রাস, মাদকমুক্ত সমাজ গঠনে জোরালো ভূমিকা পালন করব।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী, সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহারের অঙ্গীকার অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তরের পরিকল্পনা বাস্তবায়নে সর্বোচ্চ শক্তি দিয়ে কাজ করে যাবো। তিনি আরও বলেন, তার পিতা আব্দুর রউফ মিয়া গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মাত্র আড়াই বছরের মাথায় জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রীর সাথে কাজ করেছেন। বঙ্গবন্ধুর, জননেত্রী‌ শেখ হাসিনার সৈনিক হিসেবে আমিও আওয়ামী লীগের সাথে আমৃত্যু কাজ করে যেতে চাই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন – সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে আমি আমার পরিকল্পনা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট তুলে ধরব , দল আমাকে মনোনয়ন দিলে আমি শতভাগ নিশ্চিত নৌকার বিজয় উপহার দিতে পারবো। দল‌ আমাকে মনোনয়ন না দিলেও দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দল যাকে মনোনয়ন দিবে আমরা ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করার জন্য কাজ করে যাব। মত বিনিময় সভায় বোয়ালমারীর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৩০ জন সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.