শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস, যা বললেন পুনম

(Last Updated On: জানুয়ারি ২০, ২০১৯)

আবারও খবরের শিরোনামে ভারতীয় মডেল পুনম পাণ্ডে।  খোলামেলা পোশাক পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে তার জুড়ি মেলা ভার। তবে এবার আর এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন এই অভিনেত্রী।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শুক্রবার সকালে প্রেমিক শ্যাম বম্বের সঙ্গে তার শারীরিক সম্পর্কের এক মিনিটের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।  অনেকেই বলছেন, জেনে বুঝেই এমনটা করেছেন পুনম।  সবটাই প্রচার।  মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। আবার তা তুলেও নেওয়া হয়।  পরে সাত মিনিটের একটি ভিডিও টুইট করেন তিনি।

ভিডিওতে পুনম অনুরাগীদের বলেন, ‘সবাই আমাকে গতকাল রাতের ভিডিও নিয়ে প্রশ্ন করছেন।  আসলে গতরাত ছিল আমার জীবনের একটি ‘বিপর্যস্ত’ রাত।  গতকাল রাতে নৈশ্যভোজে বান্ধুবীর বাড়িতে গিয়েছিলাম আমি ও আমার বয়ফ্রেন্ড। সেখানে একজন ‘প্র্যাঙ্ক (মজা’) করতে চেয়েছিলেন। তবে দুর্ভাগ্যবশত আমার মোবাইল ফোনটি তার বাসায় রেখে চলে এসেছিলাম।  আমরা তার বাসা ত্যাগ করার আগেই সে ভিডিওটি আমার ফোন থেকে আপলোড করে প্র্যাঙ্ক করার চেষ্টা করে। আর আমি ভিডিওটি ডিলিট করার আগেই তা ২ লাখ ভিউয়ার পেয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘এটা সম্পূর্ণই আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার ছিল, যা আমি শেয়ার করতে চাইনি।’

এর আগেও বিতর্কিত মন্তব্য করেছেন পুনম। ২০১১ সালের বিশ্বকাপে সময় তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি (সেটা ঘটেনি)।  তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন পুনম।  ২০১৬ সালে তিনি স্বীকার করেছিলেন, বলিউডে নাম করা সহজ নয়। বিতর্কের জেরেই এটা সম্ভব হয়েছে।

তাই শারীরিক সম্পর্কের ভিডিওটির পেছনেও পুনমের হাত রয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.