ভাইস চেয়ারম্যান পদে মোড়লগঞ্জে রিপন এবারও প্রার্থী

(Last Updated On: ফেব্রুয়ারি ১, ২০১৯)
২০১৯ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণার পরপরই বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সর্বত্রই বইতে শুরু করছে আগাম নির্বাচনি হাওয়া। দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কারনে সম্ভব্য প্রার্থীরা মনোনয়ন পাওয়ার লক্ষে আগাম প্রচার প্রচারণা শুরু করেছেন। এরই মাঝে ব্যক্তিগত সুনাম ও দলীয় কর্মকান্ডে ও পূর্বের অভিজ্ঞতয় নিজেকে সম্পৃক্ত রেখে উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন উপজেলা ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগে সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রিপন । তিনি বলেন মোড়লগঞ্জ আন্তরিকতা , সৌহার্দ্য, মমত্ববোধ ও সম্প্রীতির উর্বর ভূমি হিসেবে পরিচিত , প্রাণপ্রিয় মোড়লগঞ্জের সন্তান হিসেবে এই মাটির মানুষের সাথে আমার হৃদয়ের সম্পর্ক । তিনি আরো বলেন আমার শৈশব কৈশোরের রঙিন দিনগুলি কেটেছে এই জনপথের নির্মল আলো বাতাসে , জীবনের চলার পথে রাজনীতির যেটুকু সাফল্য অর্জন করেছি তা মোড়লগঞ্জের সর্বস্তরের মানুষের অনুপ্রেরণা অকৃত্রিম ভালোবাসা সোনালী ফসল বলে আমি মনে করি। জনগনের এই ভালবাসার ঋণ কখনোই শোধ হবার নয় । জীবনে চলার পথে মানুষের দোয়া ও আশীর্বাদ আমার এক চরম প্রাপ্তি তাই মোড়লগঞ্জ বাসির কাছে আমি চির কৃতজ্ঞ।তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃ প্রতিম সংগঠনের সাথে বিগত দীর্ঘদিন ধরে সম্পৃক্ত ছিলাম ।
রিপন বলেন ছাত্র সমাজের সকল যৌক্তিক আন্দোলন ও ওয়ান ইলেভেন সহ বিভিন্ন আন্দোলনে সম্পৃক্ত হয়ে জাতির জনকের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী জাতির জনকের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দীর্ঘদিন ধরে গণমানুষের সকল সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক আন্দোলনে সাধ্যমত মোড়লগঞ্জের সর্বস্তরের মানুষের পাশে ছিলাম।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আজ তরুণ নেতৃত্বের জয়ধ্বনি সারাদেশে । তাই এ জনপদের সন্তান হিসেবে সম্প্রীতির উপজেলা হিসেবে খ্যাত মোড়লগঞ্জ উপজেলা কে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই । ‘তরুণ নেতৃত্ব জয় জয়কার সময় এখন উন্নয়নের শামিল হবার ‘ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে আসন্ন উপজেলা নির্বাচনে আমি পুনরায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই । সকলের স্বপ্নের মোড়লগঞ্জ কে একটি আধুনিক সমৃদ্ধিশালী উপজেলায় উন্নত করতে চাই সকল শ্রেণীর পেশার মানুষের সুচিন্তিত মতামতের ভিত্তিতে আমি মোড়লগঞ্জের সন্তান হিসেবে বিগত দিনে আমার অংশ নেওয়া সকল নির্বাচনে যেভাবে বিজয়ী করেছে ঠিক সেইভাবে নির্বিশেষে সকলের কাছে দোয়া আশীর্বাদ ও সু পরামর্শ কামনা করি আশা করি জনগনকে সঙ্গে নিয়ে বিগত দিনের মতো ভোটে বিজয়ী হয় মানুষের সেবা করার মহান দায়িত্ব মহান সৃষ্টিকর্তা আমাকে দিবেন আমি সেই সুযোগটুকু মোড়লগঞ্জবাসীর কাছে প্রত্যাশা করছি। তিনি সকলের ভালোবাসা ও দোয়া প্রার্থী ।
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.