অবশেষে বহুল আলোচিত, বিতর্কিত, লম্পট খ্যাত রেজাকে রোটারি ক্লাব অব খুলনা থেকে বহিষ্কার

(Last Updated On: ফেব্রুয়ারি ১১, ২০১৯)

অবশেষে বহুল আলোচিত, বিতর্কিত, লম্পট খ্যাত রোটারিয়ান রেজাউল করিম খান রেজাকে রোটারি ক্লাব অব খুলনা থেকে বহিষ্কার করা হয়েছে। আর সি খুলনা মহানগরের সভাপতি রোটারিয়ান দেলোয়ার হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, গত ৯ ফেব্রুয়ারি শনিবার রাতে ক্লাবের নিজস্ব ভেন্যু গাজী মেডিকেল কলেজে ক্লাবের পঞ্চম বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। উক্ত বোর্ড সভায় রোটারির ইমেজ ক্ষুণ্ন, অনৈতিকতা, অধঃপতন ও অসামাজিক কর্মকাণ্ডে নিজকে জড়িত রেখে ক্লাবের ভাবমূর্তি নষ্ট করার জন্য ক্লাব সেক্রেটারি রোটারিয়ান রেজাউল করিম খানকে বোর্ড সদস্যদের সর্বসম্মতিক্রমে ক্লাব থেকে অব্যাহতি প্রদান করা হয়।

দেলোয়ার হোসেন আরো জানান, রবিবার থেকে রোটারিয়ান রেজাউল করিম খান রোটারি ক্লাব অব খুলনা মহানগরের কোনো সদস্য নন। সকল ক্লাব ও রোটারিয়ানদের প্রতি বিশেষ অনুরোধ, Rtn Rezaul Karim Khan-এর সহিত যদি কোনো বিষয়ে যোগাযোগ করেন,তবে তা নিজ দায়িত্বে করতে হবে।

এর আগে রোটারিয়ান রেজার পরকীয়া, বিয়ের নামে প্রতারণা, চেক নিয়ে প্রতারণাসহ বেশ কয়েকটি ঘটনায় অনলাইন নিউজ পোর্টাল প্রথম সময়ে ছবিসহ সিরিজ নিউজ করলে রোটারিয়ান ডা. মিজানুর রহমান বিতর্কিত রেজার পক্ষ নিয়েছিলেন। রেজাকে বহিষ্কার করার মধ্যদিয়ে সময়ের ব্যবধানে প্রথম সময়ের নিউজই সত্য বলে প্রমাণ হলো।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.