বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে সাংসদ সীমাকে আমন্ত্রন জানায়নি কুমিল্লা জেলা প্রশাসন

(Last Updated On: মার্চ ১৯, ২০১৯)

বিশেষ প্রতিনিধি,  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্নেহ ও আস্থার সাংসদ আঞ্জুম সুলতানা সীমা কুমিল্লা জেলা প্রশাসনের কাছে রহস্যজনক ভাবে উপেক্ষিত।

কুমিল্লা জেলা কোটায় আঞ্জুম সুলতানা সীমা জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সদস্য হিসাবে শপথ নেওয়ার পর পুলিশডে ছাড়া জেলা প্রশাসন কিংবা অন্য কোন সরকারী অনুষ্ঠানে দাওয়াত পান নি বলে জানা । ওয়ারেন্ট অব প্রিসিডেন্সি অনুযায়ী যে কোন সংসদ  সদস্যরের মর্যাদা সচিবরে উপরে এবং প্রথা অনুযায়ী জেলার সরকারী অনুষ্ঠানে সংসদ সদস্যরা অতিথি হিসেবে উপস্থিত থাকেন ।অনেক সময় সিনিয়র জুনিয়র অনুসারে অতিথি বিন্যাস হয় । শপথ নেওয়ার পর ২১ শে ফেব্রুয়ারী, ৭ ই মার্চ সর্বশেষ গতকাল ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের সরকারী অনুষ্ঠানেও সীমা কে জানানো হয়নি বলে জানা যায় । এ ব্যাপারে আঞ্জুম সুলতানা সীমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান পুলিশ ডে ছাড়া আর কোন অনুষ্ঠানে তাকে দাওয়াত দেওয়া হয়নি কিংবা জানানো হয় হয়নি।

উল্লেখ্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সংরক্ষিত মহিলা সংসদের আওয়ামীলীগ মনোনীত তালিকা নিজ হাতে লিখেন, সেই তালিকায়  আঞ্জুম সুলতানা সীমার নাম ছিল এক নাম্বারে।

কুমিল্লা জেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আফজল খানের মেয়ে(সীমা) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের অন্যতম সহসভাপতি এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সহবিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.