ইতালিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশি যুবক গ্রেফতার

(Last Updated On: জুলাই ১৬, ২০১৯)

তাফাজ্জুল তপু, পালেরমো,   ইতালির দক্ষিনের সিসিলির পালেরমোতে  ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশী যুবককে গ্রেফতাত করেছে ইতালিয়ান পুলিশ।

নির্যাতিতার অভিযোগে গঠনাস্থল পরিদর্শন করে পুলিশ এবং আশেপাশের বিভিন্ন সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে পুলিশ।

অপরাধীদ সনাক্তের পরই  পালেরমোর বাসস্থান থেকে সাগর দেব (২১)ও ফেরদৌস খান (১৯) নামের দুই বাংলাদেশীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় গত ৪ জুলাই ভোর রাতে শহরের কিছু পাবে বন্ধুবান্ধবদের সাথে সময় কাটিয়ে বাসায় ফিরছিলেন এই ছাত্রী। কিন্ত অনেক আগে থেকেই উৎপেতে নজর রাখছিলো দুই ধর্ষণ করে । তারা মেয়েটিকে কিছু বুঝতে না দিয়ে রাস্তার উল্টো পাশ থেকে তার পিছু নেয় , মেয়েটি তার বাসার কাছাকাছি এসে পৌঁছালে অপরাধীরা পেছেন থেকে মেয়েটির ওপর হঠাৎ ঝাপিয়ে পরে এবং তার হাত মুখ আটকে একটি নির্জন জায়গায় নিয়ে তার ওপর পাষণ্ডি ও বর্বর নির্যাতন চালায়। তার পর সেখান থেকে তারা পালিয়ে যায়। পুলিশ নির্যাতিতা ছাত্রীর ঘটনার দিনের পরিহিত কাপড় ও নির্যাতন কারীদের কাপড় এবং তাদের মোঠফোন ঘটনার আলামত হিসেবে জব্দ করেছে। পুলিশ জানায় ধর্ষণকারীরা শুধু শারীরিক নির্যাতন করে ক্ষান্ত হয়নি তারা ধর্ষণের ভিডিও তাদের ফোনে ধারণ করে রেখেছিলো । পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা তাদের অপরাধ স্বীকার করে। পুলিশ হেফাজতে থাকা দুই আসামি অন্য কোন অপরাদের সাথে জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশের তদন্তকারী দল।

সূত্র : সময় নিউজ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.