যুক্তরাষ্ট্র আ. লীগের শোকসভায় হাস্যরস( ভিডিও)!

(Last Updated On: আগস্ট ১৬, ২০১৯)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের আলোচনা সভার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের সদস্য শাহানারা রহমানের বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে চরম হাস্যরসের সৃষ্টি হয়। এ ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগ।

ধিক্কার জানাই। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ জাতীয় শোক দিবসকে একটি তামাশা'য় পরিনত করেছে।

Md Sebul Mia ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಗುರುವಾರ, ಆಗಸ್ಟ್ 15, 2019

জাতীয় শোক দিবস উপলক্ষে শুরুতেই শাখা আওয়ামী লীগের উপদেষ্টা ডা. ফেরদৌস খন্দকারের সহযোগীতায় এ্যালমোস্ট হাসপাতালে রক্তদান কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। সভাটি পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন, বিশেষ অতিথি ছিলেন কনসাল জেনারেল সাদিয়া ফয়জুন্নেসা।

এ সময় আরও বক্তব্য রাখেন মাহবুবুর রহমান, সামসুদ্দিন আজাদ, মুজাহিদ ইসলাম, জয়নাল আবেদিন, মুনসুর খান, কাজী কয়েস, সামছুল আবেদিন, ডা. মাসিদুল হাসান, দেওয়ান মহিউদ্দীন, আব্দুল হাসিব মামুন, হাজী এনাম ও আব্দুল হামিদ, আলী হোসেন গজনবী, শাহানারা রহমান, নুরুল আমিন বাবু, ওলি হোসেন, সাইফুল ইসলাম, দরুদ মিয়া রনেল, সাখাওয়াত বিশ্বাস, ইমদাদ চৌধুরী, জেড এ জয়, জাহাঙ্গীর হোসেন, শাহিন আজমল, আলামিন আকন্দ, জাহিদ হাসান, হুমায়ন চৌধুরী ও নান্টু মিয়াসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান বক্তারা।

দিবসটি উপলক্ষে কবিতা আবৃত্তি, চিত্র প্রদর্শনী, নতুনদের ভাবনা বঙ্গবন্ধুকে নিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশাত্মবোধক গান পরিবেশন করেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী শহীদ হাসান ও রথীন্দ্রনাথ রায়।

পূর্বপশ্চিম ..
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.