স্বামীর অতিরিক্ত ভালবাসা পেয়ে বিরক্ত, তালাক চান স্ত্রী!

(Last Updated On: আগস্ট ২৪, ২০১৯)

স্বামীর ভালোবাসা খুব পবিত্র ব্যাপার। সব বিবাহিত নারীর জীবনে ভালোবাসা কমবেশি মেলে। কিন্তু স্বামীর অতি ভালোবাসার দেখা পায় খুব সৌভাগ্যবান নারী।

সাম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের আদালতে এক নারী তালাকের আবেদন জানিয়েছেন। কারণ হিসেবে ওই নারী উল্লেখ করেন, তার স্বামী তাকে বড্ড বেশি ভালোবাসে। তার সঙ্গে ঝগড়া করে না। স্বামীর দয়ার মানসিকতায় তিনি বিরক্ত।

ওই নারী অভিযোগে আরো বলেন, ও আমার উপর চিৎকার করে না। অপমান করে না। ঘরবাড়ি পরিষ্কারেও আমায় সাহায্য করে। এত ভালোবাসায় আমার দমবন্ধ হয়ে যাচ্ছে।

এক বছরের বেশি সময়ের বিয়েতে কোনো ঝগড়া হয়নি স্বামী-স্ত্রীর। এমনকী প্রায়ই স্ত্রীর জন্য রান্না করে দেন স্বামী। স্বামীর এত ভালোবাসাই তার জন্য নরক সমান হয়ে গেছে বলে আদালতে জানিয়েছেন ওই নারী।

স্বামীর অতিরিক্ত ওজন নিয়ে একবার আপত্তি করেছিলেন স্ত্রী। এরপর স্ত্রীর ইচ্ছাপূরণে কঠিন ডায়েট ও ব্যায়াম শুরু করেন ওই ব্যক্তি। এর জেরে পা ভেঙে হাসপাতালে যেতে হয়েছিল তাকে।

সব ঘটনা মেনে নিলেও তা দোষ কীভাবে হচ্ছে, তা জানতে চেয়েছেন ওই নারীর স্বামী। আদালতে ওই স্বামীর আবেদন, ওকে বুঝিয়ে মামলা তুলে নিতে বলুন। সবাই ভুল করে। বিয়ের একবছরেই এভাবে সম্পর্কের বিচার সঠিক নয়।

আদালত আপাতত মামলা খারিজ করে দিয়েছে। তাদেরকে দ্বিতীয় সুযোগ কাজে লাগানোর পরামর্শ দিয়েছেন।

ntvbd.com

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.