প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পুলিশ সদস্য

(Last Updated On: অক্টোবর ২, ২০১৯)
পাবনায় এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন চাটমোহর থানার এক পুলিশ কনস্টেবল। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে চাটমোহর পৌরসভার দোলং মহল্লা থেকে ফিরোজ হোসেন (৪২) নামের ওই কনস্টেবল ও প্রবাসীর স্ত্রীকে আটক করেন এলাকাবাসী। এ ঘটনার পর রাতেই তাকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
 
স্থানীয়রা জানান, পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেনের সঙ্গে দোলং মহল্লার এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন এবং অসামাজিক কাজে লিপ্ত হন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দুইজনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন।
 
খবর পেয়ে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করেন।
 
এ ঘটনায় রাতেই কনস্টেবল ফিরোজকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন জানান, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
somoynews.
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.