যুবরাজ সালমানের সঙ্গে লোহানের শারিরিক সম্পর্কের গুঞ্জন!

(Last Updated On: October 31, 2019)

এই সম্পর্কের বিষয়ে প্রথম গুঞ্জন তুলে ব্রিটিশ ট্যাবলয়েডগুলো। তবে ট্যাবলয়েড দ্য ইন্ডিপেন্ডেন্টকে লিন্ডসের বাবা মাইকেল লোহান বলেন, তার মেয়ের সঙ্গে সৌদি যুবরাজের কোন প্রেম বা যৌন সম্পর্ক নেই। আছে এক প্লেটনিক সম্পর্ক, যা শুধুই শ্রদ্ধার মার্কিন চলচিত্র ও সঙ্গীত তারকা আর মোহাম্মদ বিন মালমান শুধুই বন্ধু। দ্য ইন্ডিপেন্ডেন্ট।

মোহাম্মদ বিন সালমান ও লিন্ডসে লোহানের সম্পর্ক নিয়ে মাইকেল লোহান বলেন, তারা শুধুই বন্ধু। মধ্যপ্রাচ্যে লিন্ডসে লোহানের অনেক ক্ষমতাধর বন্ধু রয়েছে। কারণ, তিনি সেখানে কাজ করেন, যাওয়া-আসা করেন। মধ্যপ্রাচ্যে লিন্ডসে লোহান যেসব কাজ করছেন, সেই সুবাদে তিনি মোহাম্মদ বিন সালমানের সঙ্গে দেখা করেছেন। লিন্ডসে লোহান অঞ্চলটির লোকজন, বিশেষ করে শরণার্থীদের সহায়তায় কাজ করছেন। মাইকেল লোহান বলেন, লিন্ডসে লোহান সিরিয়ায় যেসব ভালো কাজ করেছেন, তা নিয়ে কেউ লিখছে না। তারা শুধু বাজে কথা শুনতে চায়। মোহাম্মদ বিন সালমানের সঙ্গে লিন্ডসে লোহানের নিষ্কাম ও শ্রদ্ধার সম্পর্ক রয়েছে। তার চেয়ে বেশি কিছু নয়। সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় সৌদি যুবরাজের সম্পৃক্ততার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মাইকেল লোহান বলেন, এখন পর্যন্ত কোনো কিছুই প্রমাণিত হয়নি। মাইকেল বলেছেন, ‘লিন্ডসে আমারক বলেছে সে একজন ভালো মানুষ। তার আশেপাশে ভালো মানুষেরা থাকে এটি ভাবলেই সে নিরাপদ বোধ করে। সে জানে কিভাবে নিজেতে পরিচালনা করতে হয়।’

লোহানকে মোহাম্মদ বিন সালমান একটি ক্রেডিট কার্ডসহ বিভিন্ন উপহার দিয়েছেন বলে সংবাদ প্রকাশিত হয়েছে। গত আগস্টে লিন্ডসে লোহানের এক প্রতিনিধি সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, এই মার্কিন তারকার সঙ্গে সৌদি যুবরাজের কোনো রোমান্টিক সম্পর্ক নেই। আর তাদের মধ্যে কোনো ক্রেডিট কার্ডও বিনিময় হয়নি।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.