চাচা শ্বশুরের লালসার শিকার গৃহবধূ ৫ মাসের অন্তঃসত্ত্বা!

(Last Updated On: November 22, 2019)

আমাদের সময় :ফেনীর সোনাগাজী উপজেলায় ষাটোর্ধ্ব চাচা শ্বশুরের লালসার শিকার হয়ে এক গৃহবধূ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন! ভাতিজা প্রবাসী হওয়ার সুযোগে তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সফি উল্লাহ হাজী নামে ওই বৃদ্ধের বিরুদ্ধে। আজ শুক্রবার সন্ধ্যায় এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

সফি উল্লাহ হাজী ধনাঢ্য ও প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীকে মিথ্যা অপবাদ দিয়ে মানহানির অভিযোগ এনে সালিস ডাকেন বলেও অভিযোগ তোলেন ওই নারী।

স্থানীয় ছাড়াইতকান্দি সমাজ উন্নয়ন কমিটির সভাপতি হুমায়ুন চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, গত মঙ্গলবার ওই বিষয়ে একটি সালিস হয়। সেই বৈঠকে সবার উপস্থিতিতে ওই প্রবাসীর স্ত্রী জানান, তার স্বামী দুবছর ধরে বিদেশে আছেন। এ সুযোগে নানা প্রলোভন দেখিয়ে সফি উল্লাহ তার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন। এতে সাড়া না পেয়ে একদিন দুপুরে তাকে ধর্ষণ করেন। ইতিমধ্যে, তিনি পাঁচ মাসের মাসের অন্তঃসত্ত্বা।

প্রবাসীর স্ত্রী অন্তঃসত্ত্বা নিশ্চিত হওয়ার পর তারা তাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শও দেন বলে জানান মিজানুর রহমান।

অভিযোগ অস্বীকার করে সফি উল্লাহ বলেন, ‘ওই নারীর পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ থাকায় মিথ্যা অভিযোগ তুলেছে।’

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, শুক্রবার বিকেলে ভিকটিম মামলা দায়েরের পর আসামি গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে মামলা হওয়ার খবর পেয়ে সফি উল্লাহ হাজী বাড়ি থেকে পালিয়ে গেছেন বলে এলাকাবাসী জানায়।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.