পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগের দুই কর্মী নিহত

(Last Updated On: December 1, 2019)

আমাদের সময়ঃ  সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাই মামলার দুই আসামি নিহত হয়েছেন। তারা হলেন সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দীপ ও কালীগঞ্জের উজিরপুর গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম। স্থানীয়দের দাবি, নিহতরা ছাত্রলীগের পদবিহীন কর্মী। তারা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসেবে কাজ করতেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, গত ৩১ অক্টোবর কালীগঞ্জের পাওখালিতে গুলি করে দুই এজেন্টের কাছ থেকে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় দ্বীপ ও সাইফুলের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। গত বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে। শুক্রবার গভীর রাতে তাদের নিয়ে সাতক্ষীরা শহরের কাছে কামালনগরের বাইপাস সড়কের ধারে অন্য সহযোগীদের আটক করতে অভিযানে যায় ডিবি পুলিশ। টের পেয়ে দ্বীপ ও সাইফুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয় দ্বীপ ও সাইফুল।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বলেন, নিহত দ্বীপ ও সাইফুল ছাত্রলীগের কর্মী। গত বৃহস্পতিবার রাতে তাদের আটক করেছিল পুলিশ। কেন এমন ঘটনা ঘটল বুঝতে পারছি না।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.