পৈত্রিক ভূমিতে স্বেচ্ছাসেবক লীগ সাঃ সম্পাদক বাবুকে গণসংবর্ধনা

(Last Updated On: January 9, 2020)

ময়মনসিংহের কৃতি সন্তান আফজালুর রহমান বাবু বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ময়মনসিংহে গণসংবর্ধনা দিয়েছেন জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বুধবার বিকালে টাউন হল চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, আনোয়ারুল আবেদীন খান তুহিন ও মনিরা সুলতানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আড়েং, সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোফাখখারুল খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচি প্রমূখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শরীফ আহমেদ বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। এজন্য শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানান তিনি।

সংবর্ধনার জবাবে জনসমাবেশে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে আফজালুর রহমান বাবু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। অতীতে বিএনপি-জামায়াত বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে নিজেদের স্বার্থ হাসিলে ব্যর্থ চেষ্টা করেছে কিন্তু আওয়ামী লীগের শক্ত অবস্থানের কারনে তাদেরকে প্রতিহত করা সম্ভব হয়েছে বলে সকলকে ধন্যবাদ জানান তিনি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার যে ঘোষণা দিয়েছেন, তা বাস্তবায়ন করতে স্বেচ্ছাসেবকলীগের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.