মিলানের কনসাল জেনারেলের সাথে মিলান বাঙলা প্রেস ক্লাব সদস্যদের সাক্ষাৎ

(Last Updated On: February 13, 2020)

জালাল হাওলাদার , ইতালি, বুধবার বিকেলে ইতালির মিলানে বাংলাদেশ কন্স্যুলেট জেনারেলের কার্যালয়ে কনসাল জেনারেল ইকবাল আহমেদে সাথে সাক্ষাৎ করেন মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির সদস্যরা। মতবিনিময়ে প্রবাসীদের পাসপোর্ট সমস্যা সহ মুজিব শত বর্ষের বিভিন্ন কর্মসুচি এবং মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের কর্মসুচি নিয়ে আলোচনা করা হয়।

এসময় মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি একুশে টিভির প্রতিনিধি রিয়াজুল ইসলাম কাওছার এর লেখা এবারে একুশে বই মেলায় প্রকাশিত প্রবন্ধ ভাবনাগুলো ভাবিয়ে যায় বইটি সৌজন্য কপি উপহার দেন এবং মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির লোগো সম্বলিত কোর্ট পিন পরিয়ে দেন কনসাল জেনারেল ইকবাল আহমেদ সহ কনসাল এ কে মোঃ শামসুল আহসান এবং শ্রম কনসাল মোঃ রফিকুল করিমকে।

এছাড়া দেশপ্রিয় নিউজের লোগো সম্বলিত কলম তাদেরকে উপহার দেন প্রেস ক্লাব সদস্য ও দেশ প্রিয় নিউজের প্রতিনিধি জালাল হাওলাদার। এসময়ে উপস্থিত ছিলেন মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির উপদেষ্টা বাংলা ভিশন প্রতিনিধি তুহিন মাহমুদ এবং প্রেস ক্লাব সদস্য ও চ্যানেল এস ইউকের প্রতিনিধি আব্দুল বাসিত দলই। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের প্রত্যয়ে মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির পক্ষ থেকে বিগত দিনের মতো আগামীতেও কন্স্যুলেটের সকল কর্মসুচির সংবাদ গুরুত্বের সাথে প্রচারের আশাবাদ ব্যক্ত করেন সাংবাদিকরা।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.